বৃহস্পতিবার , মে ৯ ২০২৪
নীড় পাতা / স্বাস্থ্য / করোনা / ২শ পরিবহন শ্রমিককে খাদ্যসামগ্রী দিলেন আব্দুুল কুদ্দুস এমপি

২শ পরিবহন শ্রমিককে খাদ্যসামগ্রী দিলেন আব্দুুল কুদ্দুস এমপি

নিজস্ব প্রতিবেদক, গুরুদাসপুরঃ
করোনা যুদ্ধে সফল হওয়ার লক্ষ্যে রাজধানী ঢাকাসহ দেশের সকল বিভাগ, জেলা ও উপজেলার সর্বস্তরের মানুষকে সচেতনতার সাথে বেশী প্রয়োজন ছাড়া বাইরে বের না হয়ে ঘরের ভেতর অবস্থান করতে অনুরোধ জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। দেশের প্রায় স্থানে লকডাউন শুরু হলে ঘরে বসে থাকা কর্মহীন নিম্ন আয়ের মানুষসহ হতদরিদ্রদের ঘরে ঘরে সরকারি ত্রাণ খাদ্যসামগ্রী পৌঁছে দেওয়া হচ্ছে।

তেমনি নাটোরের গুরুদাসপুরেও করোনাভাইরাস প্রতিরোধে ঘরে বসে পড়েছেন নিম্ন আয়ের খেটে খাওয়া দিনমজুরসহ কর্মহীন ও অসহায় মানুষরা। তাদের পাশে দাঁড়াচ্ছেন উপজেলা ও পুলিশ প্রশাসনসহ সরকারি বেসরকারি এবং স্থানীয় বিভিন্ন সংগঠন।

সম্প্রতি নাটোর জেলা ট্রাক ট্যাংকলরি ও কাভার্ডভ্যান পরিবহন শ্রমিক ইউনিয়নের কর্মহীন হয়ে পড়া ২শ’ মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছেন স্থানীয় সংসদ সদস্য নাটোর জেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক প্রতিমন্ত্রী অধ্যাপক আব্দুল কুদ্দুস এবং তাঁর পুত্র আসিফ আবদুল্লাহ বিন কুদ্দুস শোভন।

এসময় ওই পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি ও গুরুদাসপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান, উপজেলা যুবলীগ সভাপতি আলাল শেখ এবং সংগঠনের সাধারণ সম্পাদক- মাসুদ সরকারসহ আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।

আরও দেখুন

অবশেষে উচ্চ আদালতের আদেশে প্রতীক পেলেন ফরিদা!

নিজস্ব প্রতিবেদক:উচ্চ আদালতের আদেশে নাটোরের বাগাতিপাড়া উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীতা ফিরে পেয়ে প্রতীক বরাদ্দ পেলেন …