নীড় পাতা / জেলা জুড়ে / অবশেষে উচ্চ আদালতের আদেশে প্রতীক পেলেন ফরিদা!

অবশেষে উচ্চ আদালতের আদেশে প্রতীক পেলেন ফরিদা!

নিজস্ব প্রতিবেদক:
উচ্চ আদালতের আদেশে নাটোরের বাগাতিপাড়া উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীতা ফিরে পেয়ে প্রতীক বরাদ্দ পেলেন ফরিদা পারভীন। মঙ্গলবার (৭ মে) বিকেলে জেলা প্রশাসকের কার্যালয়ে রিটার্নিং অফিসার ও অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ মাছুদুর রহমান এই প্রতীক বরাদ্দ দেন।

এর ফলে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে তিনি হাঁস প্রতীক নিয়ে মহিলা ভাইস চেয়ারম্যান পদে লড়বেন। এনিয়ে এই পদে মোট তিনজন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করছেন। অন্য প্রার্থীরা হলেন, বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান মোসাঃ খোদিজা বেগম শাপলা (ফুটবল) ও মোসাঃ মিতা বেগম শিবলী (টিউবওয়েল)। প্রার্থী ফরিদা পারভীন জানান, ৬ষ্ট উপজেলা পরিষদের দ্বিতীয় ধাপের নির্বাচনে যাচাই বাছাইয়ে তার প্রার্থীতা বাতিল হলে প্রার্থীতা ফিরে পেতে তিনি জেলা প্রশাসক বরাবর আপিল করেন।

সেখানেও বাতিল হলে গত ২৯ এপ্রিল উচ্চ আদালতে আপিল করে পরদিন ৩০ এপ্রিল প্রার্থীতা ফিরে পান তিনি। এরপর উচ্চ আদালতের নির্দেশে মঙ্গলবার বিকেলে ফরিদা পারভীন কে মহিলা ভাইস চেয়ারম্যান পদে হাঁস প্রতীক বরাদ্দ দেন সংশ্লিষ্ট রিটার্নিং অফিসার। ফরিদা পারভীন এর আগে ২০০৯ থেকে ২০১৪ মেয়াদে একই উপজেলায় মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলেন। এছাড়াও গত মেয়াদে জেলা পরিষদের নারী সদস্য ছিলেন। বর্তমানে তিনি বাগাতিপাড়া উপজেলার মহিলা আওয়ামীলীগের সভাপতি।সহকারি রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাহী অফিসার মোহাইমেনা শারমীন মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী ফরিদা পারভীনের প্রতীক বরাদ্দের বিষয়টি নিশ্চিত করেন।

আরও দেখুন

প্রেমের সম্পর্কের ফাঁদে ফেলে তরুনীকে ধর্ষণ,থানায় মামলা

নিজস্ব প্রতিবেদক: নাটোরের নলডাঙ্গায় বিয়ের প্রলোভনে প্রেমিকাকে ধর্ষণ করেছে রুবেল নামের প্রেমিক ও তার দুই …