নীড় পাতা / শিরোনাম / ১২ কোটি টাকা ব্যয়ে নির্মিত সিংড়া পবিস- ১ জোনাল অফিস

১২ কোটি টাকা ব্যয়ে নির্মিত সিংড়া পবিস- ১ জোনাল অফিস

নিজস্ব প্রতিবেদক, সিংড়া:
নাটোরের সিংড়ায় পল্লী বিদ্যুৎ সমিতি- ১ এর সিংড়া জোনাল অফিস নতুন ভবনে যাত্রা শুরু করেছে। মাননীয় আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপির ঐকান্তিক প্রচেষ্টায় ১২ কোটি টাকা ব্যয়ে সিংড়া জোনাল অফিস নির্মান কাজ শেষে নতুন ভবনে কার্যক্রম শুরু করেছে।

নাটোর পবিস-১ এর ডেপুটি জেনারেল ম্যানেজার ( ডিজিএম) শাহাদৎ হোসেন জানান, গত ১ লা আগষ্ট নতুন ভবনে কার্যক্রম শুরু করা হয়েছে। ইতিমধ্যে অফিস ভবন, আবাসিক ভবন হস্তান্তর করা হয়েছে বিধায় আমরা যাত্রা শুরু করতে পেরেছি। এখনো বাঁকি কাজ ঠিকাদারি প্রতিষ্ঠান আমাদের হস্তান্তর করেনি। তারা হস্তান্তর করলে আইসিটি প্রতিমন্ত্রী মহোদয়ের শুভ উদ্বোধন করবেন বলে আশাবাদ ব্যক্ত করেন।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডের আওতায় ২০১৮-১৯ অর্থ বছরে কাজ শুরু হয়। ডিএনই প্রকল্পের আওতায় প্রকল্পের অনুমোদন দেয় একনেক। এই প্রকল্পের আওতায় অফিস ভবন, ২ টি আবাসিক ভবন, একটি গ্যারেজ ও সিকিউরিটি ভবন, বাউন্ডারি ওয়াল, রাস্তা, মাটি ভরাট, মেইন গেট, ওপেন শেড ওয়ার্ক কাজ সমাপ্ত করা হয়েছে। এখনো পুরোপুরি ভাবে ঠিকাদারি প্রতিষ্ঠান হস্তান্তর করেনি। হস্তান্তর হলেই উদ্বোধন করা হবে বলে সংশ্লিষ্ট সূত্রে জানা যায়।

আরও দেখুন

অবশেষে উচ্চ আদালতের আদেশে প্রতীক পেলেন ফরিদা!

নিজস্ব প্রতিবেদক:উচ্চ আদালতের আদেশে নাটোরের বাগাতিপাড়া উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীতা ফিরে পেয়ে প্রতীক বরাদ্দ পেলেন …