নীড় পাতা / আইন-আদালত / হিলিতে ছাগল চুরির অভিযোগে দুই শিক্ষার্থীকে গাছে বেঁধে নির্যাতন

হিলিতে ছাগল চুরির অভিযোগে দুই শিক্ষার্থীকে গাছে বেঁধে নির্যাতন

নিজস্ব প্রতিবেদক, হিলি:
হিলিতে ছাগল চুরির অভিযোগে দুই শিক্ষার্থীকে গাছের সাথে বেঁধে নির্যাতনের অভিযোগ উঠেছে স্থানীয় ইউপি সদস্যসহ বেশ কয়েকজনের বিরুদ্ধে। নির্যাতনের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে নড়েচড়ে বসে প্রশাসন।

আজ শুক্রবার সকালে হাকিমপুর উপজেলার মোল্লা বাজার নামক এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনার ১১ ঘন্টা পর অভিযুক্ত ইউপি সদস্য নাজমুল ইসলামকে আটক করেছে হাকিমপুর থানা পুলিশ।

ভুক্তভোগী আরিফ ও সৌরভ জানান, শুক্রবার স্কুল বন্ধ থাকায় বাবার মটরসাইকেল নিয়ে ঘুরতে যায় হিলির মোল্লা বাজার এলাকায়। তারা দুজনেই বাংলাহিলি পাইলট স্কুল এন্ড কলেজের অষ্টম শ্রেণীর ছাত্র। রাস্তার পাশে একটি সুন্দর ছাগলের বাচ্চা দেখতে পেয়ে তারা কোলে নিয়ে খেলা করে। এসময় কয়েকজন লোক আমাদের চোর বলে ধাওয়া করে আমরা দ্রুত মোটরসাইকেল নিয়ে পালিয়ে যাবার সময় তারা আমাদেরকে রাস্তার উপর থেকে ধরে নিয়ে গিয়ে ছাগল চুরির অভিযোগ এনে গাছের সাথে বেঁধে এলোপাতাড়ি ভাবে মারতে থাকে।

এদিকে সম্মানহানি ভেবে ওই দুই ছাত্রের পরিবার বিষয়টি ধামাচাপা দিতে চাইলে আজ দুপুরে সামাজিক যোগাযোগ মাধ্যমে নির্যাতনের ভিডিওটি ভাইরাল হয়ে পড়ে। পরে বিষয়টি নজরে এলে অভিযুক্তদের ধরতে নড়েচড়ে বসে থানা পুলিশ।

হাকিমপুর-ঘোড়াঘাট সার্কেলের সহকারী পুলিশ সুপার শরীফ আল রাজীব জানান, আজ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে নির্যাতনের একটি ভিডিও দেখে হাকিমপুর থানা পুলিশের একটি টিম ঘটনাস্থলে শিক্ষার্থীদের উদ্ধার করে হাকিমপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা শেষে অভিভাবকের কাছে হস্তান্তর করা হয়। এ ঘটনায় নাজমুল ইসলাম নামের এক ইউপি সদস্যকে আটক করা হয়েছে।

তিনি আরো জানান, ভিডিও ফুটেজ দেখে বাঁকিদেরও আটকের চেষ্টা চলছে। এ ঘটনার সাথে জড়িত কাউকে ছাড় দেওয়া হবে না।
এবারে হাকিমপুর থানার ওসি খায়রুল বাসার শামিম জানান, মামলার প্রস্তুতি চলছে।

আরও দেখুন

অবশেষে উচ্চ আদালতের আদেশে প্রতীক পেলেন ফরিদা!

নিজস্ব প্রতিবেদক:উচ্চ আদালতের আদেশে নাটোরের বাগাতিপাড়া উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীতা ফিরে পেয়ে প্রতীক বরাদ্দ পেলেন …