নীড় পাতা / শিরোনাম / সিংড়ায় দূর্গাপুর খেলার মাঠ বালুর দখলে

সিংড়ায় দূর্গাপুর খেলার মাঠ বালুর দখলে

নিজস্ব প্রতিবেদক, সিংড়া:
নাটোরের সিংড়ায় সুকাশ ইউনিয়নের ‍দূর্গাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের খেলার মাঠ এখন ঠিকাদারের দখলে। স্থানীয়রা জানায়, ঠিকাদার প্রভাবশালী হওয়ার কারণে তারা বিভিন্ন রাস্তার কাজ নিয়ে দীর্ঘ দিন যাবৎ খেলার মাঠ দখল করে তাদের রাস্তার কাজের কাঁচামাল দীর্ঘ দিন যাবৎ মাঠের মধ্যে ফেলে রেখেছে। তাছাড়া রাস্তার কাজের কোন গতি নাই রাস্তার যেমন ভোগান্তি ঠিক তেমনি বাচ্চাদের খেলার মাঠের ও ভোগান্তিতে পড়তে হয়েছে।

স্থানীয় ক্রীড়ামোদিরা অভিযোগ করে বলেন, আমাদের একটি মাত্র খেলার মাঠ। সেখানে দীর্ঘ দিন ধরে এগুলো রেখেছে, আমরা বিকালে করে এই মাঠে খেলাধুলা করি কিন্তু এগুলো দিয়ে খেলার মাঠ দখল হয়ে আছে আমরা এখন খেলাধুলা করতে পারছি না। তাই এগুলো খুব দ্রæত সরিয়ে আমাদের খেলার মাঠ ফাঁকা করে দেওয়ার অনুরোধ জানিয়েছেন।

ঠিকাদার লিটন জানান, কৈডালা রাস্তার কাজের জন্য বালু রাখা হয়েছে। কালভার্টের কাজ চলার কারনে রাস্তার কাজ ও আটকে আছে। তিনি বলেন, কালভার্টের কাজ শেষ হলে বালুগুলো অন্যত্র নিয়ে যাওয়া সম্ভব। তাছাড়া সম্ভব হচ্ছে না।

দূর্গাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি আলমগীর বলেন, আমি কিছু দিন আগে দায়িত্ব নিয়েছি। আসার পর থেকে এ অবস্থা দেখছি। মাঠটি খেলা উপযোগী করতে আমি সবরকম সহযোগীতা করবো। এ বিষয়ে তিনি স্থানীয় চেয়ারম্যান সহ সংশ্লিষ্টদের সুদৃষ্টি কামনা করেন।

সুকাশ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোফাজ্জল হোসেন মোফা জানান, এলাকার একমাত্র খেলার মাঠ এটি। মাঠটি বিগত দিনেও আমি ব্যক্তিগত ভাবে ও সংস্কার করার জন্য সহযোগিতা করেছি। বর্তমানে খেলার পরিবেশ নাই। পরিবেশ ফিরিয়ে আনার জন্য আমরা চেষ্টা করছি। ঠিকাদারকে বালু অপসারণের জন্য বলা হয়েছে।

আরও দেখুন

অবশেষে উচ্চ আদালতের আদেশে প্রতীক পেলেন ফরিদা!

নিজস্ব প্রতিবেদক:উচ্চ আদালতের আদেশে নাটোরের বাগাতিপাড়া উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীতা ফিরে পেয়ে প্রতীক বরাদ্দ পেলেন …