বৃহস্পতিবার , মে ৯ ২০২৪
নীড় পাতা / জনদুর্ভোগ / সিংড়ায় সড়কের বেহাল দশা, ভোগান্তিতে পথচারীরা

সিংড়ায় সড়কের বেহাল দশা, ভোগান্তিতে পথচারীরা


নিজস্ব প্রতিবেদক, সিংড়া:
সিংড়ায় জামতলী হতে বামিহাল রাস্তায় রাতাল বাজার এলাকায় সংস্কারের অভাবে বেহাল অবস্থায় গুরুত্বপূর্ণ এ সড়কটি। প্রতিদিন হাজার হাজার যানবাহন চলাচল করে এ সড়কে। একটু বৃষ্টি হলে ভোগান্তির শেষ নাই। প্রতিনিয়ত ঘটছে দূর্ঘটনা।

নাটোরের সিংড়া হতে বামিহাল রাস্তা এবং ৩নং ইটালি ইউনিয়ন রাতাল বাজার সংলগ্ন রাস্তা চলাচলের জন্য অনুপযোগী হয়ে পড়েছে। রাস্তায় পানি জমে থাকায় মানুষকে চলাচল করতে হচ্ছে যানবাহন হতে নেমে কাঁদার মধ্যে দিয়ে। মানুষের চলাচলে কষ্টের যেন অন্ত থাকছে না।

সিংড়া উপজেলার ১নং সুকাশ ইউনিয়ন, ২নং ডাহিয়া ইউনিয়ন, ৩নং ইটালি ইউনিয়নসহ তাড়াশ উপজেলা ও সিংড়া উপজেলার হাজার হাজার পথচারী এই রাস্তার উপর দিয়ে নিয়মিত যাতায়াত করে। এ দূর্ভোগ থেকে পরিত্রাণ পেতে পথচারীরা কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেছেন।

এ বিষয়ে জানতে চাইলে ইটালি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরিফুল ইসলাম আরিফ জানান, খুব দ্রুত এই রাস্তাটির দূর্ভোগ লাঘবের চেষ্টা করছি। আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক রাস্তাটি দ্রুত সংস্কারের আশ্বাস দিয়েছেন।

আরও দেখুন

অবশেষে উচ্চ আদালতের আদেশে প্রতীক পেলেন ফরিদা!

নিজস্ব প্রতিবেদক:উচ্চ আদালতের আদেশে নাটোরের বাগাতিপাড়া উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীতা ফিরে পেয়ে প্রতীক বরাদ্দ পেলেন …