বৃহস্পতিবার , মে ৯ ২০২৪
নীড় পাতা / আইন-আদালত / সিংড়ায় বিধবা নারীকে লাঠিপেটা, অভিযুক্ত আটক

সিংড়ায় বিধবা নারীকে লাঠিপেটা, অভিযুক্ত আটক

নিজস্ব প্রতিবেদক, সিংড়া:
নাটোরের সিংড়ায় এক বিধবা নারীকে লাঠিপেটা করছে এক যুবক। এমন একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। ঘটনাটি ঘটেছে শুক্রবার (২৭ মে) সকাল ৮ টার দিকে। ভূক্তভোগী ঐ নারী থানায় লিখিত অভিযোগ দিয়েছে। এ ঘটনায় শনিবার বিকেল ৫ টায় অভিযুক্ত আইয়ুব আলীকে আটক করেছে পুলিশ।

অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার সুকাশ ইউনিয়নের বেলোয়া গ্রামের মৃত দেদার হোসেনের মেয়ে হেলেনা বেগম (৩২) শুক্রবার সকালে সেমাই কিনতে দোকানে আসলে একই গ্রামের অছিমদ্দিন প্রাং এর পুত্র আইয়ুব আলী (৪০) ভুক্তভোগী নারীকে অকথ্য ভাষায় গালিগালাজ করে এবং লাঠি দিয়ে বেধরক মারপিট করে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেন। এ ঘটনায় লাঠিপেটার ১০ সেকেন্ডের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। শনিবার বিকেল ৫ টায় বেলোয়া গ্রামে নিজ বাড়ি থেকে আইয়ুব আলীকে আটক করে থানা পুলিশ।

সিংড়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) রফিকুল ইসলাম বলেন, হেলেনা বেগম নামের এক বিধবা নারীর অভিযোগের ভিত্তিতে আইয়ুব আলীকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে মামলা রুজুর প্রস্তুতি চলছে।

আরও দেখুন

অবশেষে উচ্চ আদালতের আদেশে প্রতীক পেলেন ফরিদা!

নিজস্ব প্রতিবেদক:উচ্চ আদালতের আদেশে নাটোরের বাগাতিপাড়া উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীতা ফিরে পেয়ে প্রতীক বরাদ্দ পেলেন …