নীড় পাতা / স্বাস্থ্য / করোনা / সিংড়ায় বাড়ি বাড়ি সবজি পৌঁছে দেয়ার ব্যতিক্রমী উদ্যোগ হাসান ইমামের

সিংড়ায় বাড়ি বাড়ি সবজি পৌঁছে দেয়ার ব্যতিক্রমী উদ্যোগ হাসান ইমামের


সিংড়া প্রতিনিধিঃ

সিংড়া করোনা ভাইরাসের সময় সাধারণ মানুষদের ঘরে রাখতে নাটোরের সিংড়ায় এক ব্যতিক্রমী উদ্যোগ নিয়েছে মোটর মালিক সমিতির সাধারণ সস্পাদক হাসান ইমাম।

মানুষ যাতে বাজারে ভিড় না করতে পারে সেজন্য, পৌরসভার মহল্লা মহল্লায় সবুজ শাক-সবজি বিতরণ করেছেন তিনি।


বৃহস্পতিবার, শুক্রবার ও শনিবার পৌর এলাকার বিভিন্ন মহল্লায় বিতরণ করেন তিনি।
ব্যতিক্রমী এই কর্মসূচি সিংড়া পৌরসভার সরকারপাড়া, গোডাউন পাড়া সহ বিভিন্ন মহল্লায় চালানো হয়।

কর্মসূচীর মধ্যে লাউ , ডাটা শাক, লাল শাক, মিষ্টি কুমড়া, করলা বিতরণ করেন তিনি।
এসময় মটর মালিক সমিতির সভাপতি অাশরাফুল ইসলাম স্বপন, সিংড়া গোল-ই আফরোজ সরকারি কলেজের ভিপি সজিব ইসলাম জুয়েল উপস্থিত ছিলেন।

হাসান ইমাম জানান, করোনা ভাইরাসের সময় সাধারণ মানুষ বাজার-সোদাই করতে বিভিন্ন সময় হাট-বাজারে ভিড় করছে। এতে করে করোনার ঝুঁকি বাড়িয়ে দিচ্ছে। সাধারণ মানুষ যাতে ঘর থেকেই সব পায়, সেজন্য আমরা শাক-সবজি বিতরণ করেছি। আগামী দিনেও আমাদের এই কর্মসূচী অব্যাহৃত থাকবে।

এছাড়াও তিনি করোন ভাইরাস থেকে সিংড়া পৌরবাসীকে রক্ষা করতে মাস্ক ও সাবান নিয়ে দ্বারে দ্বারে পৌঁছে দিয়েছেন।এছাড়া পৌরসভার রাস্তায় রাস্তায় জীবানুনাশক পানি ছিটিয়ে দেন তিনি। গত কয়েকদিনে একটি মিনি ট্রাকে জীবানুনাশক পানি নিয়ে পৌরসভার অন্তত ৩০টি পয়েন্ট ও উপজেলাব্যাপী জীবানুনাশক পানি ছিটিয়ে দেয়। এছাড়াও মসজিদে মসজিদে সাবান ও রাস্তায় মানুষের মাঝে মাস্ক বিতরণ করেন তিনি।

এর আগে চলনবিলে বন্যার সময় শ্রমিকের ধান কর্তন, শ্রমিকদের শরবত, ডাবের পানি খাওয়ানো সহ সব সময় সিংড়া বাস মালিক সমিতির এই দুই নেতা পাশে দাঁড়িয়েছেন। তাদের এই ধরনের কার‌্যক্রম এর আগে প্রশংসিত হয়েছে সাধারণ মানুষদের কাছে।

আরও দেখুন

নাটোরে নানা আয়োজনে মহান মে দিবস পালিত 

নিজস্ব প্রতিবেদক:  জাতির পিতার  প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পন দোয়া ও আলোচনা সভার মধ্যদিয়ে জেলা প্রশাসকের আয়োজনে …