নীড় পাতা / জেলা জুড়ে / নাটোরে নানা আয়োজনে মহান মে দিবস পালিত 

নাটোরে নানা আয়োজনে মহান মে দিবস পালিত 

নিজস্ব প্রতিবেদক:

 জাতির পিতার  প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পন দোয়া ও আলোচনা সভার মধ্যদিয়ে জেলা প্রশাসকের আয়োজনে ক্যালেক্টরেট ভবনের সামনে মহান মে দিবস পালন করা হয়েছে। 

এ সময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক আবু নাছের ভুঁঞা, পুলিশ সুপার তারিকুল ইসলাম,অতিরিক্ত জেলা প্রশাসক মাছুদুর রহমান জেলা শ্রমিকলীগের সভাপতি  সাইফুল ইসলাম সহ বিভিন্ন শ্রমিকলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। অপর দিকে নাটোর জেলা শ্রমিক লীগের আয়োজনে  শ্রমিক মালিক ভাই ভাই স্মার্ট বাংলাদেশ গড়তে চাই এই প্রতিপাদ্য নিয়ে   মহান মে দিবস পালন করা হয়েছে।

এ উপলক্ষ্যে আজ বুধবার সকাল ৮ টার দিকে কান্দিভিটাস্থ জেলা  আওয়ামীলীগের অস্থায়ী কার্যালয়ে  জাতীয়, দলীয় ও সাংগঠনিক কালো পতাকা উত্তোলন বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পন, কালো ব্যাচ ধারন, শ্রমিক র্যালি ও আলোচনা সভার মধ্যদিয়ে নাটোরে  মহান মে দিবস পালন করা হয়েছে। এই উপলক্ষে কান্দিভিটাস্থ জেলা আওয়ামীলীগের অস্থায়ী কার্যালয়ের সামনে থেকে এক বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে কানাইখালী নাটোর প্রেসক্লাবের সামনে এসে শেষ হয়।

পরে সেখানে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। নাটোর জেলা শ্রমিক লীগের সভাপতি সাইফুল ইসলামের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাডঃ সিরাজুল ইসলাম পিপি,পৌর আয়ামীলীগের সভাপতি সৈয়দ মোস্তাক আলী মুকুল সহ শ্রমিক নেতৃবৃন্দ

আরও দেখুন

নন্দীগ্রামে শিশু ধর্ষণের অভিযোগে একজন গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক: বগুড়ার নন্দীগ্রামে সাত বছরের ছেলে শিশু ধর্ষণের অভিযোগে অভিযুক্ত এক যুবককে গ্রেপ্তার করেছে …