নীড় পাতা / জেলা জুড়ে / সিংড়ায় আহত যুবদল নেতার পাশে উপজেলা স্বেচ্ছাসেবক দল

সিংড়ায় আহত যুবদল নেতার পাশে উপজেলা স্বেচ্ছাসেবক দল


নিজস্ব প্রতিবেদক, সিংড়া:
নাটোরের সিংড়ায় আওয়মী লীগ, ছাত্রলীগ, যুবলীগের হামলায় আহত চৌগ্রাম ইউনিয়ন যুবদলের যুগ্ম আহ্বায়ক টিপু সুলতানের পাশে দাঁড়িয়েছে উপজেলা স্বেচ্ছাসেবক দলের নেতৃবৃন্দ। বৃহস্পতিবার বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন যুবদল নেতা টিপু সুলতানকে দেখতে যান উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক আব্দুল্লাহ আল কাফি’র নেতৃত্বে স্বেচ্ছাসেবক দলের একটি টিম। সেখানে গিয়ে তারা টিপু সুলতানকে চিকিৎসার জন্য আর্থিক সহায়তা দেন এবং সহায়তা দেয়ার জন্য উপজেলার ১২টি ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীদের অনুরোধ জানান উপজেলা স্বেচ্ছাসেবক দল। 

উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক আব্দুল্লাহ আল কাফি বলেন, ক্ষমতাসীন দলের হামলায় আহত যুবদল নেতার পাশে সবসময় স্বেচ্ছাসেবক দল আছে। তার চিকিৎসার জন্য ১২টি ইউনিয়নের নেতৃবৃন্দকে অনুরোধ করা হয়েছে।

উল্লেখ্য, গত ৩০ আগস্ট কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে তেল, সার ও নিত্যপ্রয়োজনীয় পণ্যের মূল্য বৃদ্ধির প্রতিবাদে ও ভোলায় পুলিশের গুলিতে নিহত ছাত্রদল ও স্বেচ্ছাসেবক দল নেতা আঃ রহিম এবং নুরে আলমের হত্যাকারীদের বিচারের দাবিতে নাটোরের সিংড়া উপজেলা বিএনপির আয়োজনে বিক্ষোভ মিছিল ও সমাবেশকে কেন্দ্র করে চৌগ্রাম ইউনিয়নের জামতলী বাস টার্মিনালে আওয়ামী লীগ, যুবলীগের নেতা কর্মীদের হামলায় আহত হন যুবদল নেতা টিপু সুলতান।

আরও দেখুন

অবশেষে উচ্চ আদালতের আদেশে প্রতীক পেলেন ফরিদা!

নিজস্ব প্রতিবেদক:উচ্চ আদালতের আদেশে নাটোরের বাগাতিপাড়া উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীতা ফিরে পেয়ে প্রতীক বরাদ্দ পেলেন …