নীড় পাতা / জেলা জুড়ে / সিংড়ায় আ’লীগের বিদ্রোহী প্রার্থীর প্রচার মাইক ভাংচুর, নৌকার কর্মী আটক

সিংড়ায় আ’লীগের বিদ্রোহী প্রার্থীর প্রচার মাইক ভাংচুর, নৌকার কর্মী আটক



নিজস্ব প্রতিবেদক, সিংড়া:
নাটোরের সিংড়ায় আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থীর প্রচার মাইক ভাংচুরের ঘটনা ঘটেছে। বুধবার সন্ধ্যায় ১নম্বর সুকাশ ইউনিয়নের কুড়িপাকিয়া গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় জড়িত একজনকে পুলিশে দিয়েছে স্থানীয়রা।

প্রত্যক্ষদর্শী ও থানা সূত্রে জানা যায়, বুধবার সন্ধ্যায় সিংড়া উপজেলার সুকাশ ইউনিয়নের নির্বাচনে আ’লীগের বিদ্রোহী প্রার্থী আশীক ইকবালের প্রচার মাইক ভাংচুর করে কয়েকজন। স্থানীয়রা ঘটনাস্থলে এগিয়ে গেলে পালিয়ে যায় দূর্বৃত্তরা। এসময় আঃ আহাদ নামের একজনকে আটক করে থানায় আনে পুলিশ। সে বনকুড়ইল গ্রামের বেলাল হোসেনের পুত্র ও নৌকা প্রতীকের কর্মী বলে জানা যায়।

সুকাশ ইউনিয়নে আ’লীগের বিদ্রোহী প্রার্থী আশীক ইকবাল বলেন, নৌকা প্রতীকের কর্মীরা আমার প্রচার মাইক ও ব্যাটারি ভাংচুর করার সময় স্থানীয় জনতা একজনকে আটক করে পুলিশে দিয়েছে, বাকিরা পালিয়ে গেছে। আমি রিটার্নিং কর্মকর্তাকে মৌখিকভাবে জানিয়েছি। এ বিষয়ে লিখিত অভিযোগ দেয়া হবে।

নৌকা প্রতীকের প্রার্থী এড. মোফাজ্জল হোসেন মোফা বলেন, তাঁকে ফাঁসানো হয়েছে। পুলিশ তাঁকে উদ্ধার করে থানায় নিয়ে গেছে। নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে ষড়যন্ত্র করছে প্রতিপক্ষ।

সিংড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) নূর-এ-আলম সিদ্দিকী বলেন, নির্বাচনী প্রচার মাইক ভাংচুরের ঘটনাস্থল থেকে একজনকে থানায় আনা হয়েছে। তদন্ত করে ও রিটার্নিং কর্মকর্তার সাথে আলোচনা সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।
রিটার্নিং কর্মকর্তা সেলিম রেজা বলেন, কেউ অপরাধ করলে ছাড় দেয়া হবেনা। এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

আরও দেখুন

অবশেষে উচ্চ আদালতের আদেশে প্রতীক পেলেন ফরিদা!

নিজস্ব প্রতিবেদক:উচ্চ আদালতের আদেশে নাটোরের বাগাতিপাড়া উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীতা ফিরে পেয়ে প্রতীক বরাদ্দ পেলেন …