নীড় পাতা / জেলা জুড়ে / লালপুরে শিক্ষার্থীদের মাঝে ট্যাব বিতরণ

লালপুরে শিক্ষার্থীদের মাঝে ট্যাব বিতরণ

নিজস্ব প্রতিবেদক, লালপুর:নাটোরের লালপুরে জাতীয় শিক্ষা সপ্তাহের বিভিন্ন প্রতিযোগিতার পুরস্কার এবং প্রধানমন্ত্রীর উপহার হিসেবে মেধাবী শিক্ষার্থীদের ট্যাব শিক্ষার্থীদের মাঝে বিতরণ করা হয়েছে।
সোমবার (১৭ জুলাই ২০২৩) উপজেলা পরিসংখ্যান কার্যালয়ের আয়োজনে ও উপজেলা প্রশাসনের সহযোগিতায় মাদ্রাসা ও ভোকেশনাল পর্যায়ে উপজেলার নবম ও দশম প্রতিটি শ্রেণির তিনজন করে ১৪টি মাদ্রাসা ও ১৪টি মাধ্যমিক ভোকেশনাল মোট ২৮টি মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠানের ১৬৮ জন শিক্ষার্থীকে ট্যাব প্রদান করা হয়।
উপজেলা পরিষদ মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল শিক্ষার্থীদের হাতে ট্যাব ও প্রতিষ্ঠান প্রধানদের হাতে ক্রেষ্ট তুলে দেন।
সহকারী কমিশনার (ভূমি) আরাফাত আমান আজিজের সভাপতিত্বে ও একাডেমিক সুপারভাইজার সা’দ আহমাদ শিবলীর সঞ্চালনায় এতে উপস্থিত ছিলেন, জেলা পরিসংখ্যান কার্যালয়ের উপপরিচালক (ভারপ্রাপ্ত) কৃষ্ণপদ সূত্রধর, উপজেলার মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা ওয়াজেদ আলী মৃধা, উপজেলা পরিসংখ্যান কর্মকর্তা সুশান্ত কুমার শীলসহ শিক্ষা প্রতিষ্ঠান প্রধান, অভিভাবক, শিক্ষার্থী ও গণ্যমান্য ব্যক্তিবর্গ।
সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল শিক্ষার্থীদের স্মার্ট বাংলাদেশ সম্পর্কে ধারণা দিয়ে বলেন, স্মার্ট বাংলাদেশ গড়তে প্রয়োজন স্মার্ট নাগরিক। তাই আমাদের শিক্ষার্থীদের স্মার্টভাবে গড়ে তুলতে হবে। সেজন্য মাননীয় প্রধানমন্ত্রীর এই উপহার সঠিকভাবে ব্যবহার করতে হবে। যা শিক্ষার্থীদের লেখাপড়ায় অনেক ভূমিকা রাখবে।

আরও দেখুন

অবশেষে উচ্চ আদালতের আদেশে প্রতীক পেলেন ফরিদা!

নিজস্ব প্রতিবেদক:উচ্চ আদালতের আদেশে নাটোরের বাগাতিপাড়া উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীতা ফিরে পেয়ে প্রতীক বরাদ্দ পেলেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *