নীড় পাতা / জেলা জুড়ে / লালপুরে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালন

লালপুরে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালন

নিজস্ব প্রতিবেদক, লালপুর:
জাতীয় ও দলীয় পতাকা উত্তোল, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর প্রতিকৃতে ও শহীদদের স্মৃতির স্মরণে পুস্পস্তবক অপর্ন এর মাধ্যমে শ্রদ্ধা নিবেদন সহ চিত্রাংকনের পুরুস্কার বিতরণের মধ্য দিয়ে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালন করেছে নাটোরের লালপুর উপজেলা প্রশাসন ও আওয়ামী লীগ সহ অনান্য রাজনৈতিক দল, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও সামাজিক সংগঠন ।

বুধবার সকালে লালপুর উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা চত্বরে জাতীয় পতাকা উত্তোলন ও চিত্রাংকন প্রতিযোগিতায় বিজয়ী শিশুদের মধ্যে পুরুস্কার বিতরণ করা হয় । এসময় অংশ গ্রহণ করেন লালপুর উপজেলা র্নিবাহী অফিসার উম্মুল বানীন দ্যূতি , উপজেলা পরিষদের চেয়ারম্যান ইসাহাক আলী, লালপুর থানার ওসি সেলিম রেজা, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মনোয়ার হোসের মণি, জেলা আওয়ামীলীগের নেতা উপাধ্যক্ষ বাবুল আকতার প্রমুখ ।

এছাড়া লালপুর উপজেলা আওয়ামী লীগের আয়োজনে জাতীয় ও দলীয় পতাকা উত্তেলন সহ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মৃজিবুর রহমান এর প্রতিকৃতিতে পুস্পস্তবক অপর্ন এর মাধ্যমে শ্রদ্ধা জানানো হয় । করোনা ভাইরাস পরিস্থিতে সিমিতকারে মহান বিজয় দিবসের কর্মসূচী অনুষ্ঠিত হয়।

আরও দেখুন

অবশেষে উচ্চ আদালতের আদেশে প্রতীক পেলেন ফরিদা!

নিজস্ব প্রতিবেদক:উচ্চ আদালতের আদেশে নাটোরের বাগাতিপাড়া উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীতা ফিরে পেয়ে প্রতীক বরাদ্দ পেলেন …