সোমবার , এপ্রিল ২৯ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / লালপুরে মনোনয়ন প্রত্যাশী আ.লীগ নেতার মোটরসাইকেল শোভাযাত্রাও গণসংযোগ

লালপুরে মনোনয়ন প্রত্যাশী আ.লীগ নেতার মোটরসাইকেল শোভাযাত্রাও গণসংযোগ

নিজস্ব প্রতিবেদক:
আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী নাটোর জেলা আওয়ামীলীগের সদস্য ও কেন্দ্রীয় যুবলীগের নির্বাহী সদস্য আরিফুল ইসলাম উজ্জ্বল মোটরসাইকেল শোভাযাত্রা ও গণসংযোগ করেছেন। গতকাল বিকেলে লালপুর ত্রিমোহনী মোড় থেকে তিনি এই মোটরসাইকেল শোভাযাত্রা বের করেন।

এসময় লালপুর ত্রিমোহনী মোড় থেকে আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ ও স্থানীয় সর্বস্তরের জনগণসহ প্রায় শতাধিক মোটরসাইকেল নিয়ে এ মোটরসাইকেল শোভাযাত্রা শুরু করেন। শোভাযাত্রাটি লালপুর, ওয়ালিয়া ও বাগাতিপাড়া উপজেলার তমালতলা বাজার হয়ে পুরো দুই উপজেলার বিভিন্ন এলাকা প্রদক্ষিণ করেন। এ সময় বিভিন্ন বাজারে সাধারণ জনগনের সাথে কুশল বিনিময় ও পথশোভা করেন তিনি।

এসময় বাগাতিপাড়া উপজেলার তমালতলা বাজারে পথ শোভায় মনোনয়ন প্রত্যাশী জেলা আওয়ামীলীগের সদস্য আরিফুল ইসলাম উজ্জ্বল বলেন, ডিজিটাল বাংলাদেশকে স্মার্ট বাংলাদেশে পরিনত করতে জননেত্রী শেখ হাসিনার হাত কে শক্তিশালী করতে যে ভাবে কাজ করা প্রয়োজন তিনি কাজ করবেন। সেই সঙ্গে প্রধানমন্ত্রী শেখহাসিনা দলীয় মনোনয়ন দিলে তিনি বিপুল ভোটে নির্বাচিত হতে পারবেন বলে জানিয়ে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন দাবি করেছেন তিনি।

আরও দেখুন

তীব্র তাপদাহ ও অনাবৃষ্টি দূর করতে নাটোরে ইস্তিসকার নামাজ আদায়

নিজস্ব প্রতিবেদক: চলমান তীব্র তাপদাহ ও অনাবৃষ্টি দূর করতে নাটোরে ইস্তিসকার নামাজ আদায় করা হয়েছে। …