বৃহস্পতিবার , মে ৯ ২০২৪
নীড় পাতা / আইন-আদালত / লালপুরে ভেজাল গুড় তৈরী ও সংরক্ষণ করার দায়ে ১ জনকে জরিমানা

লালপুরে ভেজাল গুড় তৈরী ও সংরক্ষণ করার দায়ে ১ জনকে জরিমানা

নিজস্ব প্রতিবেদক, লালপুরঃ
নাটোরের লালপুরে ভেজাল গুড় তৈরী ও সংরক্ষণ করার দায়ে মিজানুর রহমান নামের ১ জন গুড় ব্যবসায়ীকে পঞ্চাশ হাজার টাকা জরিমানাকরেছে র‌্যাবের ভ্রাম্যমান আদালত। রবিবার দুপুর ১২ টা থেকে র‌্যাবের একটি ভ্রাম্যমান আদালত অভিযান চালিয়ে এই জরিমানা করা হয়। মিজানুর উপজেলার বালিতিতা ইসলামপুর মন্ডলপাড়া এলাকার আজবর আলীর ছেলে।

র‌্যাব-৫, রাজশাহীর সিপিসি-২, নাটোর ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার এএসপি মোঃ রাজিবুল আহসান জানান,এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট (ভূমি) সাদিয়া আফরিন ও তার নেতৃত্বে র‌্যাবের একটি অপারেশন দল, রবিবার দুপুর ১২ টা থেকে বিকেল ৩ টা পর্যন্ত অভিযান চালিয়ে পর্যন্ত নাটোরের লালপুরের বালিতিতা ইসলামপুর এলাকায় ভ্রাম্যমান আদালত পরিচালনা করে ভেজাল গুড় তৈরী ও সংরক্ষণ করার অপরাধে মিজানুর রহমানকে পঞ্চাশ হাজার টাকা জরিমানা করা সহ তিন হাজার কেজি ভেজাল গুড়, দুই কেজি চুন, দুই কেজি ফিটকারী, তিন কেজি ডালডা, দুই কেজি হাইড্রোজ জব্দ করা হয় । উল্লেখ্য যে ভ্রাম্যমান আদালতের নির্দেশে উদ্ধার ও জব্দকৃত আলামত সমূহ ধ্বংস করা হয়েছে।

আরও দেখুন

অবশেষে উচ্চ আদালতের আদেশে প্রতীক পেলেন ফরিদা!

নিজস্ব প্রতিবেদক:উচ্চ আদালতের আদেশে নাটোরের বাগাতিপাড়া উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীতা ফিরে পেয়ে প্রতীক বরাদ্দ পেলেন …