নীড় পাতা / জেলা জুড়ে / লালপুরে ভেজাল গুড় তৈরির সময় আটক- ২

লালপুরে ভেজাল গুড় তৈরির সময় আটক- ২


নিজস্ব প্রতিবেদক:
নাটোরের লালপুরে ভেজাল গুড় তৈরির সময় সাদ্দাম হোসেন (৩৩) এবং দিনারুল ইসলাম (৬০) নামের দুই জনকে আটক পুলিশ। আজ ১৬ সেপ্টেম্বর ভোর পৌনে পাঁচটার দিকে উপজেলার ওয়ালিয়া পশ্চিম কারিগরপাড়ায় অভিযান চালিয়ে ভেজাল গুড় এবং গুড় তৈরির উপকরণ সহ তাদের আটক করা হয়। আজ ১৬ সেপ্টেম্বর শুক্রবার বেলা এগারোটার দিকে পুলিশ সুপারের কার্যালয়ের সামনে আয়োজিত এক প্রেস ব্রিফিংয়ে এই তথ্য জানান নাটোরের পুলিশ সুপার সাইফুর রহমান রিপন।

তিনি আরো জানান, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশের একটি গোয়েন্দা দল শুক্রবার ভোররাতে উপজেলার ওয়ালিয়া পশ্চিম কারিগরপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে। এসময় লালপুর থানার ওয়ালিয়া পশ্চিম কারিগরপাড়ার জনৈক সাদ্দাম হোসেনের গুড় তৈরীর কারখানার ভিতর পৌছিলে পুলিশের উপস্থিতি টের পেয়ে সাদ্দাম হোসেন এবং দিনারুল ইসলাম পালানোর চেষ্টা করলে পুলিশ তাদের ধাওয়া করে ধরে ফেলে। 

পরে তার জিম্মা থেকে ১৬০০ কেজি ভেজাল গুড় এবং বিভিন্ন চুন, ফিটকিরি, রং সহ রাসায়নিক দ্রব্য জব্দ করা হয়। পরে তাদের বিরুদ্ধে ১৯৭৪ সালের ভেজাল বিরোধী আইনে মামলা দায়ের করা হয়।

আরও দেখুন

অবশেষে উচ্চ আদালতের আদেশে প্রতীক পেলেন ফরিদা!

নিজস্ব প্রতিবেদক:উচ্চ আদালতের আদেশে নাটোরের বাগাতিপাড়া উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীতা ফিরে পেয়ে প্রতীক বরাদ্দ পেলেন …