নীড় পাতা / জেলা জুড়ে / লালপুরে বিএনপির বিক্ষোভ মিছিল

লালপুরে বিএনপির বিক্ষোভ মিছিল

নিজস্ব প্রতিবেদক, লালপুর: বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাংগাঠনিক সম্পাদক ও সাবেক মন্ত্রী এ্যাড. এম রুহুল কুদ্দুস তালুকদার দুলুকে গ্রেফতারের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করেছে লালপুর উপজেলা বিএনপিসহ অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা
আজ বৃহস্পতিবার (১৯ অক্টোবর) বিকেলে উপজেলার গৌরীপুরে এই বিক্ষোভ মিছিল করে নেতাকর্মীরা।
বিক্ষোভ মিছিল শেষে প্রয়াত সাবেক যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী ফজলুর রহমান পটলের বাসভবন চত্বরে প্রতিবাদ সভা করেন।
প্রতিবাদ সভায় নেতা কর্মীরা বলেন, শেখ হাসিনা সরকার তার পুলিশ বাহিনী দিয়ে বিএনপি নেতাদের অবৈধভাবে আটক করে আবারো একটি নিশি রাতের নির্বাচন করে ক্ষমতায় যাওয়ার জন্য চেষ্টা করছে। আমরা আপনাকে বলতে চাই, আপনি যতই গ্রেফতার নির্যাতন করেন না কেন বিএনপির নেতাকর্মীরা আপনাদেরকে ভয় পায়না। বিএনপির শক্তি এই দেশের জনগণ। এই দেশের জনগণকে নিয়ে আন্দোলনের মাধ্যমে আপনাকে ক্ষমতা থেকে পদত্যাগ করতে বাধ্য করবে।
লালপুর উপজেলা বিএনপির আহŸায়ক হারুনর রশিদ পাপ্পু বলেন, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাংগাঠনিক সম্পাদক এ্যাড. এম রুহুল কুদ্দুস তালুকদার দুলুকে গ্রেফতার করায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। সেই সাথে বেগম খালেদা জিয়ার মুক্তিসহ বিএনপির সকল আটককৃত নেতাকর্মীদের নিঃশর্তে মুক্তি দাবি করছি।
তিনি আরো বলেন আগামী ২৮ অক্টোবর ঢাকায় মহা সমাবেশে একদফা দাবি আদায়ের লক্ষে লালপুর উপজেলা বিএনপিসহ অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা কর্মসূচিকে বেগবান করতে প্রস্তুত রয়েছে।
এ সময় উপস্থিত ছিলেন, লালপুর উপজেলা বিএনপির গোপালপুর পৌর বিএনপির আহŸায়ক নজরুল ইসলাম মোলাম, লালপুর উপজেলা যুবদলের আহŸায়ক আব্দুস সালাম, ঈশ্বরদী ইউনিয়ন বিএনপির সভাপতি রফিকুল আলম, লালপুর উপজেলা ছাত্রদলের আহŸায়ক রায়হান কবির সুইটসহ অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।
উল্লেখ্য গত ১৭ অক্টোবর রাতে বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাংগাঠনিক সম্পাদক এ্যাড. এম রুহুল কুদ্দুস তালুকদার দুলুকে তার গুলশানের বাসা থেকে আটক করে ডিবি পুলিশ।

আরও দেখুন

অবশেষে উচ্চ আদালতের আদেশে প্রতীক পেলেন ফরিদা!

নিজস্ব প্রতিবেদক:উচ্চ আদালতের আদেশে নাটোরের বাগাতিপাড়া উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীতা ফিরে পেয়ে প্রতীক বরাদ্দ পেলেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *