নীড় পাতা / জেলা জুড়ে / লালপুরে বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকী উপলক্ষে স্মরণ সভা

লালপুরে বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকী উপলক্ষে স্মরণ সভা


নিজস্ব প্রতিবেদক, লালপুর:
জাতীয় শোক দিবস ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৭তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। রবিবার বিকেলে উপজেলার দুয়ারিয়া ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে দূর্গাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এই সভা অনুষ্ঠিত হয়। দুয়ারিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রুহুল আমিন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন নাটোর জেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক আব্দুল কুদ্দুস এমপি। সভায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন নাটোর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শরিফুল ইসলাম রমজান।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাবেক যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী আহাদ আলী সরকার, স্থানীয় সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আফতাব হোসেন ঝুলফু, সাধারণ সম্পাদক শামীম আহমেদ সাগর, উপজেলা পরিষদের চেয়ারম্যান ইসাহাক আলী, যুবলীগের কেন্দ্রীয় কমিটির কার্য্য নির্বাহী সদস্য ও ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক প্রচার সম্পাদক আরিফুল ইসলাম উজ্জ্বল, দুয়ারিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান নুরুল ইসলাম লাভলু প্রমুখ।

এছাড়া উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আ,স,ম মাহামুদুল হক মুকুল, যুগ্ম সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম জয়, নাটোর জেলা আওয়ামী লীগের সাবেক সদস্য উপাধ্যক্ষ বাবুল আকতার, উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি এস্কেন্দার মির্জা, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আলাউদ্দিন আলাল, সাবেক সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম, মহিলা বিষয়ক সম্পাদক কাজী আছিয়া জয়নুল বেনু, আওয়ামী লীগের নেতা সাইফুল ইসলাম মোল্লা সহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

সভায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সদস্যদের সহ জাতীয় চার নেতা ও সকল শহীদদের রুহের মাগফিরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

আরও দেখুন

অবশেষে উচ্চ আদালতের আদেশে প্রতীক পেলেন ফরিদা!

নিজস্ব প্রতিবেদক:উচ্চ আদালতের আদেশে নাটোরের বাগাতিপাড়া উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীতা ফিরে পেয়ে প্রতীক বরাদ্দ পেলেন …