বৃহস্পতিবার , মে ৯ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / লালপুরে গভীর রাতে টিনের ফাঁক দিয়ে মুখে মল ছুড়ে মারার অভিযোগ

লালপুরে গভীর রাতে টিনের ফাঁক দিয়ে মুখে মল ছুড়ে মারার অভিযোগ

নিজস্ব প্রতিবেদক:

নাটোরের লালপুরে পূর্ব শত্রুতার জের ধরে গভীর রাতে টিনের ফাঁক দিয়ে ইট ও মুখে টয়লেটের মল ছুড়ে মারা এবং বিভিন্ন প্রকার ভয় ভীতি ও হুমকি প্রদর্শনের অভিযোগ উঠেছে উপজেলার মহরকয়া নতুনপাড়া গ্রামের মিলন আলী ও তার পিতা তোফাজ্জল এর বিরুদ্ধে।

অভিযোগ সূত্রে জানা যায়, পূর্ব শত্রু তার জের ধরে গত (২১ জুন) দিবাগত রাত ৩ ঘটিকার সময় ভুক্তভোগী আসলাম আলীর বসত ঘরের ভেতর ইট ও টয়লেটের মল ছুড়ে মারে অভিযুক্তরা এ সময় আস্লামালের স্ত্রী ও মেয়ের মুখে পরে এবং তারা চিৎকার করেলে অভিযুক্তরা পালিয়ে যায়।

ভুক্তভোগী ভ্যান চালক আসলাম আলী জানান, মিলন আলীর সাথে দীর্ঘদিন ধরে জমি জমা নিয়ে ঝামেলা চলছিল এবং তারা আমাকে উচ্ছেদ করার জন্য আমার নামে একাধিকবার কোর্টে মিথ্যা মামলা দায়ের করে, সে মামলা আদালতে মিথ্যা ও ভিত্যিহীন প্রমাণিত হওয়ায় আদালত মামলাগুলো থেকে আমাকে অব্যাহতি দেন।
আসলাম আলী আরো জানান, অভিযুক্তরা মিথ্যা মামলা দিয়ে আমাকে উঠছেদে ব্যর্থ হয়ে এখন মল ছুড়ে মারার মতো নিকৃষ্ট কাজ করছে, শুধু তাই নয় তারা আমার ঘরের টিন নষ্ট করার জন্য লবণ দেয়, পেট্রোল দিয়ে বেড়ায় আগুন ধরিয়ে দেয়, তারা গত রমজান মাসেও আমার বাড়িতে মল ছুড়ে মেরেছে।

এ বিষয়ে লালপুর থানার এ,এসআই শাহিন ইসলাম বলেন ঘটনা সত্য আছে কিন্তু সাক্ষী নেই, আমি অভিযুক্তদের কড়াভাবে নির্দেশ দিয়েছি পরবর্তীতে এরকম কাজ যেন না শুনি, পরবর্তীতে এরকম কাজ করলে আমরা ব্যবস্থা নিব।

এ বিষয়ে লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) উজ্জ্বল হোসেন বলেন বিষয়টি আমার জানা নেই খোঁজ নিয়ে দেখছি।

আরও দেখুন

অবশেষে উচ্চ আদালতের আদেশে প্রতীক পেলেন ফরিদা!

নিজস্ব প্রতিবেদক:উচ্চ আদালতের আদেশে নাটোরের বাগাতিপাড়া উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীতা ফিরে পেয়ে প্রতীক বরাদ্দ পেলেন …