নীড় পাতা / জেলা জুড়ে / লালপুরে ঈশ্বরদী ইউনিয়ন আ’লীগের ত্রি-বার্ষিকী সম্মেলন অনুষ্ঠিত

লালপুরে ঈশ্বরদী ইউনিয়ন আ’লীগের ত্রি-বার্ষিকী সম্মেলন অনুষ্ঠিত


নিজস্ব প্রতিবেদক, লালপুর:
জাতীয়  ও দলীয় পতাকা উত্তোলন  এর মাধ্যমে  জয় বাংলা’ জয় বঙ্গবন্ধু” স্লোগানে স্লোগানে মুখরিত পরিবেশে ও নেতা- কর্মীদের আনান্দ  উল্লাসের মধ্য দিয়ে নাটোরের লালপুরে ঈশ্বরদী ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিকী সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিকেলে উপজেলার লক্ষীপুর বাজার চত্বরে এই সম্মেলন অনুষ্ঠিত হয়। এই সম্মেলনে ইউনিয়ন  সহ ৯ টি ওয়ার্ডের আওয়ামী লীগের কমিটি বিলুপ্তি ঘোষণা করা হয়। পরে  ঈশ্বরদী ইউনিয়ন আওয়ামী লীগ সহ ৯ টি ওয়ার্ডে ৬৯ সদস্য বিশিষ্ট নতুন কমিটি ঘোষণা করা হয়।  ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ইলিয়াস মল্লিক কে  ও সাধারণ সম্পাদক করা হয় সেলিম রেজাকে।

ঈশ্বরদী ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ইলিয়াস মল্লিকের সভাপতিত্বে সন্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখেন নাটোর জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও সাবেক সংসদ সদস্য  এ্যাড: আবুল কালাম আজাদ ।

এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন লালপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আফতাব হোসেন ঝুলফু , সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ এর চেয়ারম্যান ইসাহাক আলী, সাংগঠনিক সম্পাদক  শফিকুল ইসলাম স্বপন, মহিলা বিষয়ক সম্পাদক কাজী আছিয়া জয়নুল বেনু , ঈশ্বরদী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সেলিম রেজা প্রমুখ। 

আরও দেখুন

বড়াইগ্রামে সবজি ক্ষেত নষ্ট করার অভিযোগ

নিজস্ব প্রতিবেদক: এক বিঘা জমিতে চাল কুমড়া, খিড়া ও তরমুজ চাষ করেছিলেন নাটোরের বড়াইগ্রামে কৃষক …