নীড় পাতা / জেলা জুড়ে / বড়াইগ্রামে সবজি ক্ষেত নষ্ট করার অভিযোগ

বড়াইগ্রামে সবজি ক্ষেত নষ্ট করার অভিযোগ

নিজস্ব প্রতিবেদক:

এক বিঘা জমিতে চাল কুমড়া, খিড়া ও তরমুজ চাষ করেছিলেন নাটোরের বড়াইগ্রামে কৃষক সাইফুল ইসলাম (৬০)। সেই জমির ফসল নষ্ট করে দেওয়ার অভিযোগ উঠেছে মোবারক হোসেন ও তার ভাইয়ের বিরুদ্ধে। বাধা দিতে গিয়ে সুমা বেগম নামের এক নারী আহত হয়েছে। শুক্রবার সকালে উপজেলার সদর ইউনিয়নের রাজাপুর গ্রামে এ ঘটনা ঘটে। কৃষক সাইফুল ইসলাম রাজাপুর গ্রামের মৃত ফজলুর রহমানের ছেলে।

সাইফুল ইসলাম বাদি হয়ে বড়াইগ্রাম থানার লিখিত অভিযোগ করেছে। আহতকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
সাইফুল ইসলামের ছেলে আবু সাইদ বলেন, আমার বাবা ওয়ারিশ সুত্রে পাওয়া জমিতে দির্ঘদিন যাবত সবজী চাষাবাদ করে আসছেন। হঠাৎ করেই শুক্রবার সকালে সেই জমির সবজি নষ্ট করে দেয় রাজাপুর গ্রামে মৃত ময়েজ উদ্দিনের ছেলে মোবারক হোসেন ও তার ভাইয়েরা। আমার ভাবী সুমা বেগম বাধা দিলে তাকে মারপিট করা হয়। আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।


তিনি আরো বলেন, প্রায় লক্ষাধীক টাকা ক্ষতি করা হয়েছে। আমরা এই ঘটনার বিচার চাই।
মোবারক হোসেন বলেন, আমাদের জমিতে চাষ দিয়েছি। সবজির নষ্ট করা হয় নাই। ক্রয় সুতে সেই জমির মালিক আমার বাবা।উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডলি রানী বলেন, একজন হাসপাতালে ভর্তি আছেন। তার শরীরে আঘাতে চিহৃ আছে।

বড়াইগ্রাম থানার পরিদর্শক শাফিউল আজম খান বলেন, লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত করে আইনানুগ ব্যবস্থ্যা গ্রহন করা হবে।

আরও দেখুন

গুরুদাসপুর খাদ্য গুদামে ধান-চাল সংগ্রহ শুরু

নিজস্ব প্রতিবেদক: চলতি বোরো মওসুমে নাটোরের গুরুদাসপুর উপজেলা খাদ্য গুদামে আনুষ্ঠানিকভাবে সরকারি ধান-চাল সংগ্রহের উদ্বোধন …