নীড় পাতা / জেলা জুড়ে / লালপুরে অপহরণের ঘটনায় গ্রেপ্তার ৭, মাইক্রোবাস উদ্ধার

লালপুরে অপহরণের ঘটনায় গ্রেপ্তার ৭, মাইক্রোবাস উদ্ধার

নিজস্ব প্রতিবেদক:

নাটোরের লালপুরের পাইকপাড়া নামক স্থান থেকে মাহাফুজুর রহমান শিমুল (২৩) নামে এক বীমা কর্মকর্তাকে অপহরণের ঘটনায় ৭ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।


শুক্রবার দিবাগত রাত আড়াইটার দিকে বড়াইগ্রাম উপজেলার মানিকপুরে চেকপোস্ট পরিচালনা করে হাইচ মাইক্রোবাসসহ তাদের আটক করা হয়। আটকৃতরা হলেন, চট্টগ্রামের বন্দর থানার দক্ষিণ মধ্যম হালিশহর (ট্যাকেরমোড়) এলাকার মৃত জামালের ছেলে বেলাল (৩৬), জয়নাল আবেদীনের ছেলে দেলোয়ার হোসেন টিটু (৩৫), নোয়াখালীর সোনাইমুড়ি মুটুবীর গ্রামের লোকমান হোসেনের ছেলে নুর আলম (৩৯), ইপিজেড থানার দক্ষিণ হালিশহর এলাকার আব্দুস সালামের ছেলে আরিফ (২৬), পতেঙ্গা থানার পতেঙ্গা খেজুরতলা হাউজিং কলোনী এলাকার মৃত আমির হোসেনের ছেলে নুর হোসেন তুষার (২৪), বরগুনা পাথরঘাটা থানার খাড়াকান্দা হাসপাতাল রোডের মৃত কেরামত আলী হাওলাদারের ছেলে রিপন (৩০) ও রাজবাড়ীর পাংশার যশাই এলাকার রফিকুল ইসলামের ছেলে সুজন আহম্মেদ বাবুল ওরফে সাইদুল (৩১)।


শনিবার (২৭ এপ্রিল ২০২৪) গ্রেপ্তারকৃতদের আদালতের মাধ্যমে নাটোর জেলহাজতে পাঠানো হয়েছে।
মামলার বিবরণ সূত্রে জানা যায়, রাজশাহী পুঠিয়ার কান্দ্রা গ্রামের মোঃ আব্দুস সামাদ এর ছেলে মাহাফুজুর রহমান শিমুল (২৩) গত বৃহস্পতিবার (২৫ এপ্রিল) রাত ১০টার দিকে পাবনার ঈশ্বরদীতে অফিসের ব্যক্তিগত কাজ শেষে মেঘনা ইন্সুরেন্স কোম্পানীর প্রাইভেট কার (যার রেজি. নম্বর ঢাকা মেট্রো-গ-৩৫-৫৯০৮) যোগে তার সহকর্মী মো. মিজানুর রহমান ও মো. সুজন আহম্মেদ বাবুল ওরফে সাইদুলসহ তার নিজ বাড়ির উদ্দেশ্যে রওনা করেন। রাত সাড়ে ১০টার দিকে ঈশ্বরদী-বানেশ্বরগামী আঞ্চলিক মহাসড়কের লালপুরের পাইকপাড়া পোড়া সাঁকোর নিকট পৌঁছালে গ্রেপ্তারকৃতরা গাড়ির পথরোধ করে তাকে টানা হেঁচড়া করে একটি সাদা রংয়ের হাইচ মাইক্রোবাসে (যার রেজিঃ নম্বর চট্ট মেট্রো-চ-১১-৭৪৮৮) জোরপূর্বক উঠিয়ে অপরহণ করে ঢাকার দিকে রওনা করে। প্রাইভেট কারের ড্রাইভার মো. মাইনুল ইসলাম মঈন লালপুর থানা পুলিশকে সংবাদ দিলে ঘটনাটি অবগত হওয়ার সাথে সাথে নাটোর জেলার পুলিশ সুপার মো. তারিকুল ইসলাম পিপিএম-এর সার্বিক দিক-নির্দেশনায় অতিরিক্ত পুলিশ সুপার বড়াইগ্রাম সার্কেল মো. শরীফ আল রাজীবের নেতৃত্বে লালপুর থানা পুলিশ ও বড়াইগ্রাম থানা পুলিশ বড়াইগ্রাম থানাধীন মানিকপুর পুলিশ চেকপোষ্ট পরিচালনা করেন। শুক্রবার (২৬ এপ্রিল ২০২৪) দিবাগত রাত আড়াইটার দিকে অপহরণকারীদের ব্যবহৃত হাইচ মাইক্রোবাসসহ ৭ জনকে গ্রেপ্তার করে এবং আপহৃত ব্যক্তিকে উদ্ধার করেন।


লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাছিম আহম্মেদ বলেন, এঘটনায় লালপুর থানায় একটি মামলা হয়েছে ও গ্রেপ্তারকৃতদের শনিবার আদালতের মাধ্যমে নাটোর জেলহাজতে পাঠানো হয়েছে।

আরও দেখুন

অবশেষে উচ্চ আদালতের আদেশে প্রতীক পেলেন ফরিদা!

নিজস্ব প্রতিবেদক:উচ্চ আদালতের আদেশে নাটোরের বাগাতিপাড়া উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীতা ফিরে পেয়ে প্রতীক বরাদ্দ পেলেন …