নীড় পাতা / উত্তরবঙ্গ / নওগাঁ / রাণীনগরে মরহুম গোলাম মোস্তফা স্মৃতি ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

রাণীনগরে মরহুম গোলাম মোস্তফা স্মৃতি ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক, রাণীনগর:
গ্রাম বাংলার হারিয়ে যাওয়া ঐতিহ্যবাহী ফুটবল খেলাকে নতুন করে তুলে ধরা, যুব সমাজকে মাদক থেকে দূরে রাখা ও খেলার সঙ্গে সম্পৃক্ত করার লক্ষে নওগাঁর রাণীনগরে মরহুম গোলাম মোস্তফা স্মৃতি ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে। তেবাড়িয়া দূর্বার ক্লাবের আয়োজনে রবিবার বিকেলে উপজেলার তেবারিয়া স্কুলপাড়া মাঠে এই টুর্নামেন্টের উদ্বোধন করা হয়।

অনুষ্ঠানে আদমদিঘী উপজেলা জাতীয় পার্টির সভাপতি ও টুর্নামেন্ট কমিটির সভাপতি আ: লতিফ এর সভাপতিত্বে টুর্নামেন্টের উদ্বোধন করেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জারজিস হাসান মিঠু।

এছাড়াও উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম হোসেন আকন্দ, ১নং খট্টেশ্বর রাণীনগর ইউপি চেয়ারম্যান চন্দনা সারমিন রুমকি, টুর্নামেন্ট কমিটির সহ সভাপতি মুনজুরুল ইসলাম,সাধারণ সম্পাদক আবু সাঈদ প্রাং,যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, ক্রীড়া সম্পাদক নজমুল হক রতন, প্রচার সম্পাদক আবু বক্কর সিদ্দিক প্রমুখ।উদ্বোধনী খেলায় করজবাড়ি লায়ন্স ক্লাব ৪-০ গোলে রাণীনগর টাইগার ক্লাবকে হারিয়ে বিজীয় হয়। টুর্নামেন্টে মোট ১৬টি দল অংশগ্রহণ করছে। অনেকদিন পর আয়োজিত ঐতিহ্যবাহি এই খেলা দেখার জন্য হাজার হাজার দর্শক টুর্নামেন্টের উদ্বোধনী খেলা উপভোগ করেন।

আরও দেখুন

বড়াইগ্রামে সবজি ক্ষেত নষ্ট করার অভিযোগ

নিজস্ব প্রতিবেদক: এক বিঘা জমিতে চাল কুমড়া, খিড়া ও তরমুজ চাষ করেছিলেন নাটোরের বড়াইগ্রামে কৃষক …