নীড় পাতা / উত্তরবঙ্গ / নওগাঁ / রাণীনগরে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত

রাণীনগরে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক:
নওগাঁর রাণীনগরে একদিনের ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। সেচ্চাসেবী সংগঠন রূপসী নওগাঁর আয়োজনে উপজেলার কাটরাশইন সরকারী প্রাথমিক বিদ্যালয়ে এই ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়।সাংবাদিক আওরঙ্গজেব হোসেন রাব্বীর সার্বিক সহযোগিতায় এবং সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি ডেন্টিস্ট খালেদ বিন ফিরোজের সভাপতিত্বে মঙ্গলবার সকাল ১০টায় অনুষ্ঠিত ফ্রি মেডিকেল ক্যাম্পের উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহাদাত হুসেইন।

এসময় রাণীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ,স্থানীয় ইউপি মেম্বার ইনছার আলী, সংগঠনের সাধারণ সম্পাদক প্রকৌশলী সাজু রহমান সুজন,সদস্য মিনহাজুল ইসলাম ও নাদিম ইসলাম উপস্থিত ছিলেন। ক্যাম্পে চক্ষু,ডেন্টাল মেডিসিন চিকি’সা প্রদান এবং বøাডগ্রæপ নির্নয় করা হয়।
ক্যাম্পে রাণীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার আতাউর রহমান আশিক,নওগাঁ আধুনিক চক্ষু হাসপাতালের চিকি’সক আতিক শাহরিয়ার ও ডেন্টিস্ট আব্দুল আলিম চিকি’সা প্রদান করেন। এসময় রোগীদেরকে চিকি’সাপত্র ও ফ্রি ওষুধ প্রদান করা হয়।

আরও দেখুন

অবশেষে উচ্চ আদালতের আদেশে প্রতীক পেলেন ফরিদা!

নিজস্ব প্রতিবেদক:উচ্চ আদালতের আদেশে নাটোরের বাগাতিপাড়া উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীতা ফিরে পেয়ে প্রতীক বরাদ্দ পেলেন …