রবিবার , এপ্রিল ২৮ ২০২৪
নীড় পাতা / উত্তরবঙ্গ / রাণীনগরে ছাত্রলীগের ৭৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

রাণীনগরে ছাত্রলীগের ৭৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

নিজস্ব প্রতিবেদক, রাণীনগর:
নানা কর্মসূচীর মধ্য দিয়ে নওগাঁর রাণীনগরে বাংলাদেশ ছাত্রলীগের ৭৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়েছে। এ ছাড়া প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ২শ’ মানুষের মাঝে শীতের কম্বল বিতরণ করা হয়েছে। সোমবার সকালে উপজেলা ছাত্রলীগ ও শের-এ বাংলা সরকারি মহাবিদ্যালয় শাখা ছাত্রলীগের আয়োজনে উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এদিন সকালে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে কর্মসূচি শুরু করা হয়। সকাল ১০ টায় আওয়ামী লীগের দলীয় কার্যালয় থেকে এক বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়। র‌্যালীটি উপজেলা সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। র‌্যালী শেষে দলীয় কার্যালয়ে কেক কাটা হয়। প্রতিষ্ঠা বার্ষিকীর অনুষ্ঠান শেষে উপজেলা ছাত্রলীগের পক্ষ থেকে শীতার্ত ২শ’ মানুষের মাঝে কম্বল বিরতণ করা হয়েছে।

রাণীনগর উপজেলা ছাত্রলীগের সভাপতি মামুনুর রশিদ মামুনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হাসানুজ্জামান হাসানের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক একেএম সাইফুল ইসলাম সজল, সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন জয়, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ফরহাদ হোসেন, উপজেলা শ্রমীকলীগের সভাপতি আবদুর রহমান রাজু, শের-এ বাংলা সরকারি মহাবিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি গোলাম রাব্বি, উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি সুমন,পলাশ, জেমস্, যুগ্মসাধারণ সম্পাদক ছনি, জামিউল ইসলাম জনি, সাংগঠনিক সম্পাদক আকাশ, সোহান। এছাড়াও উপজেলা ও ইউনিয়ন ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আরও দেখুন

তীব্র তাপদাহ ও অনাবৃষ্টি দূর করতে নাটোরে ইস্তিসকার নামাজ আদায়

নিজস্ব প্রতিবেদক: চলমান তীব্র তাপদাহ ও অনাবৃষ্টি দূর করতে নাটোরে ইস্তিসকার নামাজ আদায় করা হয়েছে। …