নীড় পাতা / উত্তরবঙ্গ / বগুড়া / রাণীনগরে গভীর রাতে ঘরে ঢুকে বৃদ্ধ দম্পতিকে কোপাল দূর্বৃত্তরা

রাণীনগরে গভীর রাতে ঘরে ঢুকে বৃদ্ধ দম্পতিকে কোপাল দূর্বৃত্তরা

নিজস্ব প্রতিবেদক, রাণীনগর:
নওগাঁর রাণীনগরে গভীর রাতে ঘরে ঢুকে আলহাজ্ব তাহের উদ্দীন (৮৫) ও তার স্ত্রী খোতেজান বিবি (৮০) কে কুপিয়ে রক্তাক্ত জখম করেছে দূর্বৃত্তরা।স্থানীয়রা দম্পতিকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে দিয়েছে। ঘটনাটি ঘটেছে রোববার দিনগত রাতে উপজেলার করজগ্রাম দোগাছী পাড়া গ্রামে। তবে দূর্বৃত্তরা কেন এমন ঘটনা ঘটালো তা স্পস্ট করে বলতে পারেনি কেউ।

আলহাজ্ব তাহের উদ্দীনের ভাতিজা এমদাদুল হক বলেন, রাত অনুমান পৌনে একটা নাগাদ হঠাৎ করেই চাচা-চাচীর চিৎকার শুনতে পান। এসময় ছুটে গিয়ে দেখতে পান ঘরের মেঝেতে চাচা-চাচী রক্তাক্ত অবস্থায় কাতরাচ্ছে। এসময় প্রতিবেশির আরো লোকজন ছুটে এসে তাদেরকে উদ্ধার করে রাণীনগর হাসপাতালে ভর্তি করে দেন। সেখানে অবস্থার অবনতি হওয়ায় দম্পতিকে নওগাঁ সদর হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

তিনি চাচা তাহের উদ্দীনের বরাদ দিয়ে আরো বলেন, তিনজন দূর্বৃত্ত বাড়ীর প্রাচীর টপকে বাড়ীতে প্রবেশ করে। এর পর আলমারি ও বাক্সের চাবি হাতিয়ে নেয়। এসময় দূর্বৃত্তরা তাদেরকে হাতুরি দিয়ে উপর্যপুরি আঘাত করতে থাকে। তবে দূর্বৃত্তের দল টাকা পয়সা বা গহনা নিয়েছে কিনা তা বলতে পারেননি। খবর পেয়ে রাতেই থানাপুলিশ ঘটনাস্থল পরিদর্শণ করেছেন। রাণীনগর থানার ওসি আবুল কালাম আজাদ বলেন,খবর পেয়ে সাথে সাথে সেখানে পুলিশ পাঠানো হয়েছিল।

তিনি বলেন, বৃদ্ধ দম্পতির কোন সন্তান নেই। তার প্রায় ২৫বিঘার মতো জায়গা জমি রয়েছে। এসব সম্পদ কে কেন্দ্র করে এমন ঘটনা ঘটল কি না বা অন্য কোন ঘটনা আছে তা সুষ্ঠু তদন্ত করে দেখা হচ্ছে।

আরও দেখুন

অবশেষে উচ্চ আদালতের আদেশে প্রতীক পেলেন ফরিদা!

নিজস্ব প্রতিবেদক:উচ্চ আদালতের আদেশে নাটোরের বাগাতিপাড়া উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীতা ফিরে পেয়ে প্রতীক বরাদ্দ পেলেন …