বৃহস্পতিবার , মে ৯ ২০২৪
নীড় পাতা / উত্তরবঙ্গ / রাজশাহী বিভাগের শ্রেষ্ঠ প্রধান শিক্ষিকা মাহফুজা খানম

রাজশাহী বিভাগের শ্রেষ্ঠ প্রধান শিক্ষিকা মাহফুজা খানম



নিজস্ব প্রতিবেদক ,সিংড়া:

প্রাথমিক শিক্ষা পদক ২০২৩ উপলক্ষে রাজশাহী বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠ প্রধান শিক্ষিকা নির্বাচিত হয়েছেন মোছাঃ মাহফুজা খানম। তিনি নাটোরের সিংড়া উপজেলার সোনাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা।

রাজশাহী বিভাগীয় কমিশনার ড. দেওয়ান মুহাম্মদ হুমায়ুন কবির ও রাজশাহী বিভাগীয় প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের উপ-পরিচালক মো. সানাউল্লাহ্ সাক্ষরিত এক আদেশে এ তথ্য জানা যায়।

মোছাঃ মাহফুজা খানম ১৯৯৯ সালে সহকারি শিক্ষক হিসেবে দিঘলগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ে যোগদান করে শিক্ষকতা জীবন শুরু করেন। সর্বশেষ ২০১৮ সালে তিনি সোনাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রধান শিক্ষিকা হিসেবে যোগদান করেন। সিংড়া উপজেলা পর্যায়ে কাব শিক্ষক হিসেবে ২০১৯ ও ২০২২ সালে দুইবার শ্রেষ্ঠ হয়েছিলেন মাহফুজা খানম। তার স্বামী মো. শফিকুল কবীর কলম ডিগ্রী কলেজের অধ্যক্ষ হিসেবে কর্মরত রয়েছেন। ব্যক্তিগত জীবনে তিনি এক সন্তানের জননী। এছাড়াও চলতি বছরে নাটোর জেলা পর্যায়েও তিনি শ্রেষ্ঠ প্রধান শিক্ষিকা নির্বাচিত হন।

আরও দেখুন

অবশেষে উচ্চ আদালতের আদেশে প্রতীক পেলেন ফরিদা!

নিজস্ব প্রতিবেদক:উচ্চ আদালতের আদেশে নাটোরের বাগাতিপাড়া উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীতা ফিরে পেয়ে প্রতীক বরাদ্দ পেলেন …