নীড় পাতা / জেলা জুড়ে / রয়না ভরট হাইস্কুলের প্রধান শিক্ষক খাদেমুল ইসলাম এর মৃত্যু

রয়না ভরট হাইস্কুলের প্রধান শিক্ষক খাদেমুল ইসলাম এর মৃত্যু


নিজস্ব প্রতিবেদক, বড়াইগ্রাম:
নাটোরের বড়াইগ্রাম উপজেলা সুজন (সুশাসনের জন্য নাগরিক) সভাপতি, বড়াইগ্রামের রয়না ভরট সরকার বাড়ি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও উপজেলা যুগান্তর স্বজন সমাবেশের উপদেষ্টা খাদেমুল ইসলাম (৫১) রোববার সকালে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। রোববার দুপুরে তাঁর কর্মস্থলে প্রথম এবং গ্রামের বাড়ি গুরুদাসপুরের পোয়ালশুরা পাটপাড়ায় দ্বিতীয় জানাজা শেষে স্থানীয় কবরস্থানে তাঁর মরদেহ দাফন করা হয়েছে। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

তাঁর অকাল মৃত্যুতে নাটোর জেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক প্রতিমন্ত্রী অধ্যাপক আব্দুল কুদ্দস এমপি, বড়াইগ্রাম পৌরসভার মেয়র মাজেদুল বারী নয়ন ও বড়াইগ্রাম ইউপি চেয়ারম্যান মমিন আলীসহ মরহুমের সকল সহকর্মী, ছাত্র-ছাত্রী ও বড়াইগ্রাম উপজেলা প্রেসক্লাবের সকল সাংবাদিকবৃন্দ শোকাহত পরিবারের প্রতি গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন।

এদিকে, তার প্রিয় প্রতিষ্ঠানে প্রথম জানাজার নামাজে জেলা শিক্ষা কর্মকর্তা রমজান আলী আকন্দ, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আব্দুর রউফ, উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি ওয়াসেক আলী সোনার, সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান, সাংগঠনিক সম্পাদক শামসুর রহমান শাহিন, বড়াইগ্রাম সরকারি অনার্স কলেজের সহকারী অধ্যাপক আমিনুল হক মতিন, জেলা জাসদের সাধারণ সম্পাদক ডিএম আলম, মরহুমের বড় ভাই মানবাধিকার ব্যক্তিত্ব অ্যাডভোকেট আব্দুল ওহাব, বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সভাপতি শওকত ওসমান, বড়াইগ্রাম উপজেলা প্রেসক্লাব সভাপতি অহিদুল হক, সাধারণ সম্পাদক আবদুল মান্নান, যুগ্ম সম্পাদক মোহাম্মদ আলী গাজীসহ উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান প্রধানরা অংশ নেন।

মরহুমের নিজ হাতে গড়া প্রতিষ্ঠান থেকে আর শেষ বিদায়ের সময় তাঁর সহকর্মী ও প্রিয় শিক্ষার্থীদের কান্নায় শোকাবহ পরিবেশের সৃষ্টি হয়। অপরদিকে, পোয়ালশুরা পাটপাড়া ঈদগাহ মাঠে আয়োজিত দ্বিতীয় জানাজায় গুরুদাসপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আবদুল আজিজসহ বিভিন্ন গণ্যমান্য ব্যক্তিরা অংশ নেন।

আরও দেখুন

অবশেষে উচ্চ আদালতের আদেশে প্রতীক পেলেন ফরিদা!

নিজস্ব প্রতিবেদক:উচ্চ আদালতের আদেশে নাটোরের বাগাতিপাড়া উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীতা ফিরে পেয়ে প্রতীক বরাদ্দ পেলেন …