বৃহস্পতিবার , মে ৯ ২০২৪
নীড় পাতা / আইন-আদালত / মৃত্যুর চার মাস পর বড়াইগ্রাম আ.লীগ নেতার মরদেহ উত্তোলন

মৃত্যুর চার মাস পর বড়াইগ্রাম আ.লীগ নেতার মরদেহ উত্তোলন

নিজস্ব প্রতিবেদক, বড়াইগ্রাম
নাটোরের বড়াইগ্রামে মারা যাওয়ার চার মাস পর কবর থেকে শেখ ইয়াকুব আলী হীরা (৪৮) নামে এক আওয়ামীলীগ নেতার লাশ উত্তোলন করা হয়েছে। বুধবার দুপুরে আদালতের নির্দেশে পুলিশ বড়াইগ্রাম পৌরসভার রয়না কবরস্থান থেকে তার লাশ উত্তোলন করে। এ সময় সেখানে জেলা প্রশাসকের দপ্তরের এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট মো. মর্তুজা খান উপস্থিত ছিলেন। হীরা রয়না গ্রামের মৃত আব্দুল মান্নান ওরফে মুন্নাফের ছেলে। মৃত্যুর আগে তিনি বড়াইগ্রাম ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি এবং জেলা ট্রাক, ট্যাঙ্কলরী ও কাভার্ডভ্যান পরিবহণ শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক ছিলেন।
বড়াইগ্রাম থানার উপ-পরিদর্শক আহসান হাবীব জানান, গত ১৭ জুন শেখ ইয়াকুব আলী হীরা হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান। এ সময় কোন অভিযোগ না থাকায় ময়না তদন্ত ছাড়াই লাশ দাফন করা হয়। কিন্তু পরবর্তীতে তার মৃত্যু নিয়ে স্বজনদের মধ্যে সন্দেহ দেখা দেয়। পরে গত ২৯ আগষ্ট নিহতের প্রথম পক্ষের মেয়ে ঈশিতা ইয়াসমিন বাদী হয়ে তার বাবাকে শ^াসরোধে হত্যা করা হয়েছে মর্মে আদালতে মামলা দায়ের করেন। মামলায় হীরার ছোট স্ত্রী জেলা পরিষদ সদস্য মৌটুসী আক্তার মুক্তা, শ^শুর কুষ্টিয়া ভেড়ামারার রেজাউল করিম, শ^াশুড়ি আঞ্জুমান বেগম ও শ্যালক রকিকে আসামী করা হয়। মামলার প্রেক্ষিতে আদালতের নির্দেশে ইয়াকুব আলী হীরার লাশ উত্তোলন করে ময়না তদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

আরও দেখুন

অবশেষে উচ্চ আদালতের আদেশে প্রতীক পেলেন ফরিদা!

নিজস্ব প্রতিবেদক:উচ্চ আদালতের আদেশে নাটোরের বাগাতিপাড়া উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীতা ফিরে পেয়ে প্রতীক বরাদ্দ পেলেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *