বৃহস্পতিবার , মে ৯ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / মাদক ও জুয়া বন্ধে প্রশাসনের হস্তক্ষেপের দাবিতে মানব-বন্ধন

মাদক ও জুয়া বন্ধে প্রশাসনের হস্তক্ষেপের দাবিতে মানব-বন্ধন

নিজস্ব প্রতিবেদক:
“মাদককে না বলি, মাদক মুক্ত স্বুস্থ সমাজ গড়ে তুলি” এই প্রতিপাদ্যে নাটোরের বাগাতিপাড়ায় মাদক ও জুয়া বন্ধে প্রশাসনের হস্তক্ষেপের দাবিতে মানব-বন্ধন অনুষ্ঠিত হয়েছে।রোববার বিকাল সাড়ে ৫ টায় উপজেলার যোগীপাড়া বাজারে ভূমিহীন সমিতি ও যোগীপাড়া যুবসমাজ ও এলাকাবাসীর ব্যানারে মাদকমুক্ত সমাজ গঠণের লক্ষে মাদক ব্যবসা ও মাদকাসক্তরোধ এবং যেখানে সেখানে জুয়ার আসর বন্ধে প্রশাসনের হস্তক্ষেপের দাবিতে ওই মানববন্ধন কর্মসূচী পালন করা হয়।

কর্মসূচীতে উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুল হাদী প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মানববন্ধনে বক্তব্য দেন। বক্তারা, মাদকমুক্ত সমাজ গঠনের দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন এবং মাদক ব্যবসা ও মাদকাসক্তরোধে প্রশাসনের দৃঢ় হস্তক্ষেপ কামনা করেন।
মানববন্ধনে যোগীপাড়া বাজার কমিটির সভাপতি আব্দুল হাকিমের সভাপতিত্বে বক্তব্য দেন বাগাতিপাড়া সদর ইউনিয়ন ভুমিহীন সমিতির সভাপতি আলতাফ হোসেন, সহ-সভাপতি দুলাল হোসেন, নিজেরা করি’র অঞ্চল সমন্বয়ক জাহাঙ্গীর আলম, কর্মসূচী সংগঠক শাহনেওয়াজ বিউটি, যুবসমাজের আলআমিন প্রমুখ।

আরও দেখুন

অবশেষে উচ্চ আদালতের আদেশে প্রতীক পেলেন ফরিদা!

নিজস্ব প্রতিবেদক:উচ্চ আদালতের আদেশে নাটোরের বাগাতিপাড়া উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীতা ফিরে পেয়ে প্রতীক বরাদ্দ পেলেন …