নীড় পাতা / উত্তরবঙ্গ / রাজশাহী / মনোনয়ন না পেয়ে স্বতন্ত্র প্রার্থী হচ্ছেন এমপি প্রফেসর ডা. মনসুর রহমান

মনোনয়ন না পেয়ে স্বতন্ত্র প্রার্থী হচ্ছেন এমপি প্রফেসর ডা. মনসুর রহমান

নিজস্ব প্রতিবেদক,পুঠিয়া:
আওয়ামী লীগের মনোনয়ন না পেয়ে স্বতন্ত্র প্রার্থী হচ্ছেন ৫৬ রাজশাহী- ৫ আসনের সংসদ সদস্য প্রফেসর ডা. মোহাম্মদ মনসুর রহমান।

মঙ্গলবার (২৮ নভেম্বর) এমপি ডা. মনসুর রহমান দূর্গাপুর
উপজেলা রির্টানিং অফিসারের কাছ থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন।

এমপি ডা. মনসুর রহমান রাজশাহী-৫ আসনে ২০১৮ সালের নির্বাচনে সংসদ সদস্য নির্বাচিত হোন। তিনি এবারও এই আসন থেকে দলীয় প্রতিকে নির্বাচন করার জন্য আওয়ামী লীগের মনোনয়ন ফরম সংগ্রহ করে জমা দিয়েছিলেন। কিন্তু দলীয় সিদ্বান্তে এই আসনে নৌকার মনোনয়ন দেয়া হয়েছে সাবেক দুইবারের সংসদ সদস্য আব্দুল ওয়াদুদ দারাকে। দারা বতর্মানে রাজশাহী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের দায়ীত্ব পালন করছেন।

এবিষয়ে প্রফেসর ডা. মনসুর রহমান বলেন, আমি দীর্ঘ ৫ বছর জননেত্রী শেখ হাসিনা আপার নেতৃত্বে (দুর্গাপুর-পুঠিয়ায়) ব্যাপক উন্নয়ন করেছি। সে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে দুর্গাপুর-পুঠিয়াবাসী আবারও আমাকে চায়। দলের সিদ্ধান্ত স্বতন্ত্রভাবে যে কেউ এই সংসদ নির্বাচন করতে পারবে। এতে কোনো বাধা নেই।
এছাড়াও আমাদের দলের নেতাকর্মী ও সুশীল সমাজের নেতৃবৃন্দ প্রার্থী হওয়ার জন্য দাবি তুলেছেন। নেতাকর্মীদের দাবি রক্ষায় আমি স্বতন্ত্র প্রার্থী হিসেবে রাজশাহী- ৫ আসনে সংসদ সদস্য পদে নির্বাচন করার সিদ্ধান্ত নিয়েছি।

আরও দেখুন

অবশেষে উচ্চ আদালতের আদেশে প্রতীক পেলেন ফরিদা!

নিজস্ব প্রতিবেদক:উচ্চ আদালতের আদেশে নাটোরের বাগাতিপাড়া উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীতা ফিরে পেয়ে প্রতীক বরাদ্দ পেলেন …