নীড় পাতা / জেলা জুড়ে / বড়াইগ্রামে ‘শিক্ষার মানোন্নয়নে এনটিআরসিএ’র ভূমিকা’ শীর্ষক মতবিনিময় সভা

বড়াইগ্রামে ‘শিক্ষার মানোন্নয়নে এনটিআরসিএ’র ভূমিকা’ শীর্ষক মতবিনিময় সভা

নিজস্ব প্রতিবেদক, বড়াইগ্রাম:
নাটোরের বড়াইগ্রামে ‘শিক্ষার মানোন্নয়নে এনটিআরসিএ’র ভূমিকা’ শীর্ষক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার বিকালে রাজাপুর উচ্চ বিদ্যালয় চত্ত্বরে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের উদ্যোগে আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন এনটিআরসিএ’র পরিচালক (শিক্ষাতত্ব ও শিক্ষামান) তাহসিনুর রহমান।

উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আব্দুর রউফের সভাপতিত্বে সভায় অন্যান্যের মধ্যে জেলা শিক্ষা কর্মকর্তা রমজান আলী আকন্দ, গোপালপুর ইউপি চেয়ারম্যান আব্দুস সালাম খান, রাজাপুর অনার্স কলেজের অধ্যক্ষ মোহাম্মদ তুঘলক, রাজাপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আশরাফুল ইসলাম ও গোপালপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শামসুর রহমান শাহীন বক্তব্য রাখেন।

মতবিনিময় সভায় প্রধান অতিথি তার বক্তৃতায় এনটিআরসিএর গুরুত্ব তুলে ধরার পাশাপাশি এনটিআরসিএ’কে সঠিক তথ্য দিয়ে যথাযথভাবে শিক্ষক নিয়োগে সহযোগিতা করা আহ্বান জানান। একই সঙ্গে তিনি শিক্ষকদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন। সভায় উপজেলার সকল বেসরকারী স্কুল-কলেজ-মাদরাসার প্রধানরা উপস্থিত ছিলেন।

আরও দেখুন

অবশেষে উচ্চ আদালতের আদেশে প্রতীক পেলেন ফরিদা!

নিজস্ব প্রতিবেদক:উচ্চ আদালতের আদেশে নাটোরের বাগাতিপাড়া উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীতা ফিরে পেয়ে প্রতীক বরাদ্দ পেলেন …