নীড় পাতা / জেলা জুড়ে / বড়াইগ্রামে শিক্ষক লাঞ্ছিত, অপরাধীকে গ্রেফতার ও শাস্তির দাবিতে সংবাদ সম্মেলন

বড়াইগ্রামে শিক্ষক লাঞ্ছিত, অপরাধীকে গ্রেফতার ও শাস্তির দাবিতে সংবাদ সম্মেলন


নিজস্ব প্রতিবেদক, বড়াইগ্রাম:
নাটোরের বড়াইগ্রামের চান্দাই উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের ওপর অতর্কিত হামলা ও প্রকাশ্যে লাঞ্ছিত করার প্রতিবাদে এবং একই সাথে অপরাধীকে দ্রুত গ্রেফতারের দাবিতে সংবাদ সম্মেলন করেছে স্থানীয় আওয়ামী লীগ। বৃহস্পতিবার দুপুরে উপজেলার চান্দাই বাজারস্থ ইউনিয়ন আ’লীগের প্রধান কার্যালয়ে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে নেতৃবৃন্দ জানান, সোমবার বিকেল পৌনে ৪টার দিকে চান্দাই উচ্চ বিদ্যালয় মাঠে ফুটবল খেলা চলাকালীন একই এলাকার ওয়াদুদ সরকার (৪০) নেশাগ্রস্থ হয়ে খেলায় বিঘ্ন ঘটাচ্ছিলো। এতে বিদ্যালয়ের প্রধান শিক্ষক ওবায়েদুল হক ঝন্টু বাধা-নিষেধ দিলে সে অতি মাত্রায় বিশ্রী ভাষায় গালিগালাজ করে ও এক পর্যায়ে মারার জন্য চড়াও হয়। এ সময় তিনি বাঁচার জন্য চিৎকার দিলে অন্যান্য শিক্ষক-কর্মচারী এগিয়ে এসে তাকে উদ্ধার করে।

সম্মেলনে নেতৃবৃন্দ আরও জানান, ওই ওয়াদুদ সরকার প্রকাশ্যে হুমকী দিচ্ছেন যে, বিদ্যালয়ে আর কখনও পা রাখলে প্রধান শিক্ষককে জানে মেরে ফেলবে।

সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন, চান্দাই ইউনিয়ন আ’লীগের সহ সভাপতি আফজাল হোসেন সরদার, সাধারণ সম্পাদক ফরিদুল ইসলাম ফরিদ, সাংগঠনিক সম্পাদক আব্দুল মালেক মোল্লা, সদস্য আমিনুল ইসলাম বকুল, প্রচার সম্পাদক প্রভাষক আশরাফুল ইসলাম নিখিল, দপ্তর সম্পাদক ইসরাইল হোসেন, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আলমগীর হোসেন প্রমূখ।

বড়াইগ্রাম থানার অফিসার ইনচার্জ আবু সিদ্দিক জানান, এই ঘটনায় বুধবার সকালে প্রধান শিক্ষক বাদী হয়ে হামলাকারী ওয়াদুদ সরকারের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেছেন। আসামীকে গ্রেফতারের চেষ্টা চলছে।

আরও দেখুন

ট্রাক্টরের চাপায় চালকের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক: নাটোরের গুরুদাসপুরে মাটি বহনকারী ট্রাক্টরের চাপায় মোঃ বাদল হোসেন (৩০) নামে এক চালকের …