বৃহস্পতিবার , মে ৯ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / বড়াইগ্রাম / বড়াইগ্রামে মাদকের টাকার জন্য বৃদ্ধা মা ও স্ত্রীকে নির্যাতন- বখাটে আটক

বড়াইগ্রামে মাদকের টাকার জন্য বৃদ্ধা মা ও স্ত্রীকে নির্যাতন- বখাটে আটক

নিজস্ব প্রতিবেদক, বড়াইগ্রাম:
নাটোরের বড়াইগ্রামে মাদক সেবনের জন্য টাকা না দেয়ায় বৃদ্ধা মা ও স্ত্রীকে বেধড়ক পিটিয়ে আহত করেছে জাকির হোসেন (৩৫) নামে এক বখাটে যুবক। এ সময় সে বাড়ির টিভিসহ অন্যান্য আসবাবপত্রও ভাংচুর করে। খবর পেয়ে ঘটনাস্থল থেকে পুলিশ তাকে আটক করে। মঙ্গলবার তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। আটক জাকির উপজেলার জোয়াড়ী ইউনিয়নের আরাজী ভবানীপুর গ্রামের মৃত আব্দুল হোসেনের ছেলে।

স্থানীয়রা জানান, জাকির হোসেন বেশ কিছুদিন যাবৎ নিয়মিত ইয়াবা ও হেরোইন সেবন করে আসছিল। মাদক কেনার টাকার জন্য সে প্রায়ই মা ও স্ত্রীকে নির্যাতন করতো। সোমবার রাতেও একইভাবে টাকা চাইলে দিতে না পারায় জাকির তার মা জমেলা বেগম (৬০) ও স্ত্রী আকলিমা খাতুন (৩০) কে মারপিট করে। একই সাথে ঘরে থাকা টিভি, হাড়িপাতিলসহ অন্যান্য আসবাবপত্র ভাংচুর করে। এ সময় মা ও স্ত্রীর কান্নাকাটি শুনে প্রতিবেশীরা এগিয়ে এসে জাকিরকে একটি ঘরে আটকে রাখে। পরে তার মা ফোন করে বিষয়টি জানালে পুলিশ ঘটনাস্থল থেকে তাকে আটক করে। আহত জমেলা বেগম ও আকলিমা খাতুনকে স্থানীয় ক্লিনিকে চিকিৎসা দেয়া হয়েছে।

এ ব্যাপারে বড়াইগ্রাম থানার ওসি নজরুল ইসলাম মৃধা জানান, অভিযুক্তকে আটক করা হয়েছে। তার নামে মাদক আইনে মামলা দিয়ে মঙ্গলবারে জেলহাজতে পাঠানো হয়েছে।

আরও দেখুন

অবশেষে উচ্চ আদালতের আদেশে প্রতীক পেলেন ফরিদা!

নিজস্ব প্রতিবেদক:উচ্চ আদালতের আদেশে নাটোরের বাগাতিপাড়া উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীতা ফিরে পেয়ে প্রতীক বরাদ্দ পেলেন …