নীড় পাতা / আইন-আদালত / বড়াইগ্রামে পাঁচটি হাট বন্ধ করে দিয়েছে পুলিশ

বড়াইগ্রামে পাঁচটি হাট বন্ধ করে দিয়েছে পুলিশ

নিজস্ব প্রতিবেদক, বড়াইগ্রাম
নাটোরের বড়াইগ্রামে করোনা প্রতিরোধে সামাজিক দুরত্ব বজায় রাখাসহ জন সমাগম বন্ধে রোববার উপজেলার পাঁচটি হাট বন্ধ করে দিয়েছে। জনসমাগম এড়াতে সরকারের দেয়া নির্দেশনা অমান্য করে বেচাকেনা চালু রাখায় এসব হাট বন্ধ করে দিয়েছে থানা পুলিশ। একই সঙ্গে তারা বড়াইগ্রাম ও বনপাড়া পৌরসভাসহ প্রত্যন্ত গ্রামগঞ্জে সাধারণ লোকজনের অপ্রয়োজনে আড্ডা বন্ধে অভিযান পরিচালনা করছেন।
রোববার বিকালে বড়াইগ্রাম থানা পুলিশের কয়েকটি টিম নগর বাজার, মেরিগাছা বাজার, বাহিমালি বাজার, জালশুকা হাট ও তিরাইল বাজারে অভিযান চালায়। এ সময় সরকারী নিষেধাজ্ঞা অমান্য করে সব ধরণের বেচাকেনা চালু রাখায় পুলিশ হাট বন্ধ করাসহ লোকজনকে দ্রæত স্থান ত্যাগের নির্দেশ দেয়। পরে ক্রেতা-বিক্রেতারা চলে গেলে হাটগুলো বন্ধ হয়ে যায়। পরে পুলিশের টিমগুলো এলাকার বিভিন্ন রাস্তাঘাটে টহল দেয়াসহ করোনা ভাইরাসের প্রাদুর্ভাব ঠেকাতে হ্যান্ড মাইকে রিক্সা-ভ্যান, অটো রিক্সা ও মোটরসাইকেল চালকসহ সাধারণ লোকজনকে ঘরে থাকার পরামর্শ দেন। এ সব টহল টিমে বড়াইগ্রাম থানা পুলিশের উপ-পরিদর্শক শামসুল ইসলাম, রবিউল করিম, আনোয়ার হোসেন, আবুল কালাম আযাদ, মমিনুল ইসলামসহ অন্যান্যরা অংশ নেন।
এ সময় উপ-পরিদর্শক শামসুল ইসলাম জানান, থানা পুলিশ সকাল থেকে রাত পর্যন্ত কয়েকটি টিমে ভাগ হয়ে বিভিন্ন স্থানে অভিযান চালাচ্ছেন। তিনি বলেন, করোনার প্রাদুর্ভাব মোকাবেলায় সবাইকে সচেতন হয়ে ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে। এ কাজে পুলিশের পাশাপাশি সাধারণ নাগরিকদেরকেও নিজ দায়িত্বে ঘরে থেকে সহযোগিতা করতে হবে।

আরও দেখুন

অবশেষে উচ্চ আদালতের আদেশে প্রতীক পেলেন ফরিদা!

নিজস্ব প্রতিবেদক:উচ্চ আদালতের আদেশে নাটোরের বাগাতিপাড়া উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীতা ফিরে পেয়ে প্রতীক বরাদ্দ পেলেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *