নীড় পাতা / আইন-আদালত / বড়াইগ্রামে দুই মাদকসেবীর কারাদন্ড

বড়াইগ্রামে দুই মাদকসেবীর কারাদন্ড

নিজস্ব প্রতিবেদক, বড়াইগ্রাম
নাটোরের বড়াইগ্রামে দুই মাদকসেবীকে তিন মাস করে কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত। শনিবার বনপাড়া হাটিকুমরুল মহাসড়কের সুতীরপাড় মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তর নাটোর অফিস ও উপজেলা প্রশাসন যৌথ অভিযান পরিচালনা করার সময় তাদেরকে আটক করা হয়। পরে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী হাকিম আনোয়ার পারভেজ এই কারাদন্ডদেশ দেন। আটক ব্যক্তিদের বড়াইগ্রাম থানার মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়। আটক ব্যক্তিরা হলেন ঢাকা জেলার শ্যামপুর কদমতলা এলাকার আবু সাঈদের ছেলে সৈয়দ শরিফ উরফে খোরশেদ (৩৫), সিরাজগঞ্জ জেলার বেলকুচি উপজেলার খীরজমাটিয়া গ্রামের তাহাস প্রামানিকের ছেলে হযরত আলী (২৮)।
মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের নাটোর কার্যালয়ের পরিদর্শক মাহবুবা জেসমিন রুমা জানান, দেশকে মাদক মুক্ত করার লক্ষে নিয়মিত তল্লাশীর অংশ হিসেবে বনপাড়া হাটিকুমরুল মাহাসড়কের সুতীরপার এলাকায় যানবাহন তল্লাশীর সময় কুষ্টিয়া থেকে ছেড়ে আসা শ্যামলী পরিবহন (ঢাকা মেট্রো ব ১৪-৪৪০৫) থেকে ও রাজশাহী থেকে ছেড়ে আসা শিশির পরিবহন থেকে (ঢাকা মেট্রো ব ১৪-৭৪৮২) থেকে দুই শত গ্রাম গাজাসহ দুই জনকে আটক করা হয়। পরে উপজেলা নির্বাহী অফিসার ঘটনাস্থলে উপস্থিত হয়ে আসামীদেও দোষ স্বীকার করায় তিন মাসের কারাদন্ড ও তিনশত টাকা জরিমানার আদেশ করেন। জরিমানা অনাদায়ে আরো তিন দিনের কারাদেশ ভোগ করবে। পরে আসামীদের বড়াইগ্রাম থানার মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়।

আরও দেখুন

অবশেষে উচ্চ আদালতের আদেশে প্রতীক পেলেন ফরিদা!

নিজস্ব প্রতিবেদক:উচ্চ আদালতের আদেশে নাটোরের বাগাতিপাড়া উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীতা ফিরে পেয়ে প্রতীক বরাদ্দ পেলেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *