বৃহস্পতিবার , মে ৯ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / বড়াইগ্রামে ক্ষেতমজুর সমিতির গন-অবস্থান

বড়াইগ্রামে ক্ষেতমজুর সমিতির গন-অবস্থান

বিশেষ প্রতিবেদক, বড়াইগ্রাম:

নাটোরের বড়াইগ্রাম উপজেলা ক্ষেতমজুর সমিতি করোনাকালীন সংকট নিরসনে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে গন-অবস্থান কর্মসূচি পালন করেছে।

বুধবার(২২ জুলাই) বড়াইগ্রাম উপজেলা কমপ্লেক্স এর সামনে কর্মসূচির অংশ হিসেবে সকাল ১০’টা থেকে কয়েক ঘন্টা অবস্থান করে কেন্দ্রীয় ক্ষেত-মজুর সমিতির সদস্য নির্মল চৌধুরী, বড়াইগ্রাম উপজেলা ক্ষেতমজুর সমিতির সভাপতি মহাদেব মাহাতো, ছাত্র ইউনিয়ন নাটোর জেলা সংসদ এর সাধারণ সম্পাদক হাসিবুল হাসান শান্তসহ উপজেলা ক্ষেতমজুর সমিতির নেতৃবৃন্দসহ অন্যান্যরা।

গন-অবস্থান থেকে করোনাকালীন সংকট নিরসনে বিভিন্ন দাবির মধ্যে থেকে বক্তারা করোনা টেস্ট নিয়ে দুর্নীতি কমাতে ইউনিয়ন পর্যায়ে বিনামূল্যে করোনা র‌্যাপিড টেস্ট ও নমুনা সংগ্রহ এবং জেলায় জেলায় পিসিআর ল্যাব চালু করে করোনা টেস্ট করা, করোনা আক্রান্ত রোগীর বিনামূল্যে চিকিৎসা নিশ্চিত করা, করোনাকালীন সময় পর্যন্ত সকল প্রকার কিস্তি আদায় বন্ধ রাখাসহ গ্রামীণ বরাদ্দ লুটপাট বন্ধসহ লুটপাট এর সাথে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান এবং গন-অবস্থান শেষে ক্ষেতমজুর সমিতির নেতৃবৃন্দ উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর স্মারক লিপি পেশ করেন।

আরও দেখুন

অবশেষে উচ্চ আদালতের আদেশে প্রতীক পেলেন ফরিদা!

নিজস্ব প্রতিবেদক:উচ্চ আদালতের আদেশে নাটোরের বাগাতিপাড়া উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীতা ফিরে পেয়ে প্রতীক বরাদ্দ পেলেন …