নীড় পাতা / জেলা জুড়ে / বড়াইগ্রামে ওএমএসের চাল পাচ্ছে দুই হাজার ৮শ’ পরিবার

বড়াইগ্রামে ওএমএসের চাল পাচ্ছে দুই হাজার ৮শ’ পরিবার


নিজস্ব প্রতিবেদক, বড়াইগ্রাম:
নাটোরের বড়াইগ্রামে ৩০ টাকা কেজি দরে সপ্তাহে পাঁচদিন পাঁচ কেজি করে চাল পাচ্ছে দুই হাজার আটশ’ পরিবার। বৃহস্পতিবার সকালে বড়াইগ্রাম পৌরসভার রাজ্জাক মোড়ে জেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক প্রতিমন্ত্রী অধ্যাপক আব্দুল কুদ্দুস এমপি প্রধান অতিথি হিসাবে চাল বিতরণ কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করেন। এ সময় উপজেলা খাদ্য নিয়ন্ত্রক আফরোজা খাতুন, খাদ্য পরিদর্শক রুহুল আমিন, উপজেলা আওয়ামী লীগের সাবেক প্রচার সম্পাদক আব্দুল বারেক, উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক আব্দুল জলিল প্রধান, পৌর মেয়রের প্রতিনিধি মতিউর রহমান সুমন ও ডিলার সাইদুল ইসলাম উপস্থিত ছিলেন।

উপজেলার বনপাড়া খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল মান্নান জানান, উপজেলার বড়াইগ্রাম পৌরসভায় তিনজন ও বনপাড়া পৌরসভায় চারজন ডিলারের মাধ্যমে কম দামে এ চাল বিতরণ করা হবে। প্রতি জন ডিলার প্রতিদিন দুই মেট্রিক টন করে চাল বিক্রি করতে পারবেন। একজন গ্রাহক প্রতিদিন পাঁচ কেজি করে চাল পাবেন। সেপ্টেম্বর, অক্টোবর, নভেম্বর, মার্চ ও এপ্রিল এ পাঁচ মাস কার্যক্রম পরিচালিত হবে।

সপ্তাহে রবি, সোম, মঙ্গল, বুধ ও বৃহস্পতিবার নির্ধারিত ডিলারের মাধ্যমে মধ্যবৃত্ত ও নিন্মবৃত্ত পরিবারের মানুষেরা চাল নিতে পারবেন। এছাড়া এবার টিসিবি’র ফ্যামিলি কার্ডধারীরাও ওএমএস কেন্দ্রে এসে লাইনে দাঁড়িয়ে চাল নিতে পারবেন।

আরও দেখুন

ট্রাক্টরের চাপায় চালকের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক: নাটোরের গুরুদাসপুরে মাটি বহনকারী ট্রাক্টরের চাপায় মোঃ বাদল হোসেন (৩০) নামে এক চালকের …