বৃহস্পতিবার , মে ৯ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / নলডাঙ্গা / ব্রহ্মপুর ইউপি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদ থেকে অব্যাহতির আবেদন করেছেন মিঠু

ব্রহ্মপুর ইউপি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদ থেকে অব্যাহতির আবেদন করেছেন মিঠু

নিজস্ব প্রতিবেদক, নলডাঙ্গা:
নাটোরের নলডাঙ্গা উপজেলার ব্রহ্মপুর ইউপি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদ থেকে অব্যাহতির আবেদন করেছেন এস.এম আশরাফুজ্জামান মিঠু। আগামী ৫ জানুয়ারি-২০২২ অনুষ্ঠিত হতে যাওয়া নির্বাচনে মিঠু নাটোরের নলডাঙ্গা উপজেলার ব্রহ্মপুর ইউনিয়নের ইউপি চেয়ারম্যান নির্বাচনে আওয়ামী বিদ্রোহী প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিয়েছেন।

শনিবার (১৮ ডিসেম্বর) সকালে উপজেলার দলীয় কার্যালয়ে সভাপতির কাছে এ আবেদন পত্র প্রদান করেন ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এস.এম আশরাফুজ্জামান মিঠু। আবেদনপত্রে আশরাফুজ্জামান বলেন, জনবিচ্ছিন্ন এবং দলীয় নেতাকর্মীর সাথে সম্পৃক্ত না থাকায় হাফিজুর রহমানকে নৌকা প্রতীক না দেওয়ার জন্য ইউনিয়ন আওয়ামী লীগ কর্তৃক রেজুলেশন প্রদান করা সত্ত্বেও তাকে নৌকার মনোনয়নপত্র প্রদান করা হয়।

উল্লেখ্য হাফিজুর রহমান বাবু বর্তমান ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও উপজেলা শ্রমিক লীগের সভাপতি। আবেদনপত্রটি গ্রহণ করেছেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুসফিকুর রহমান মুকু। এ বিষয়ে উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুস শুকুর জানান, আবেদনপত্রটি গ্রহণ করা হয়েছে এবং জেলা কমিটির সঙ্গে পরামর্শ করে সিদ্ধান্ত নেওয়া হবে।

আরও দেখুন

অবশেষে উচ্চ আদালতের আদেশে প্রতীক পেলেন ফরিদা!

নিজস্ব প্রতিবেদক:উচ্চ আদালতের আদেশে নাটোরের বাগাতিপাড়া উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীতা ফিরে পেয়ে প্রতীক বরাদ্দ পেলেন …