বৃহস্পতিবার , মে ৯ ২০২৪
নীড় পাতা / উত্তরবঙ্গ / দিনাজপুর / বিরামপুরে জুয়ার আসর থেকে ৬ জুয়াড়ি আটক

বিরামপুরে জুয়ার আসর থেকে ৬ জুয়াড়ি আটক

নিজস্ব প্রতিবেদক, বিরামপুর:

দিনাজপুর বিরামপুরে জুয়ার আসর থেকে ছয় জন জুয়াড়িকে আটক করেছে বিরামপুর থানা পুলিশ। 

গতকাল (১৫ ফেব্রুয়ারী) বুধবার দুপুর ২ টার দিকে বিরামপুর পৌরশহরের শান্তিনগর এলাকায় প্রকাশ্যে জুয়া খেলার সময় জুয়ার আসর থেকে হাতেনাতে ৬ জন কে আটক করে বিরামপুর থানা পুলিশ। 

এ সময়ে উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট পরিমল কুমার সরকারকে খবর দিলে, তিনি ঘটনাস্থলে এসে ৬ জনকে ভ্রাম্যমান মোবাইল কোর্ট পরিচালনা করে বিভিন্ন মেয়াদে সাজা প্রদান করেন। 

আটককৃত আসামীরা হলেন,  বিরামপুর পৌর শহরের শান্তিনগর এলাকার মৃত আফতাব আলীর ছেলে আশরাফ, আলী(৬৫) কে এক মাস, চকপাড়া কল্যাণপুর গ্রামের মৃত ইব্রাহিমের ছেলে নুরুজ্জামান (৪৬) কে ৭ দিন, টাটকপুর গ্রামের মৃত রুহুল আমিনের ছেলে সুমন মিয়া(২৮), ৩ মাস,বামনাহার গ্রামের  মৃত আব্দুর রহমানের ছেলে মানিক মিয়া (৪২),কে  ২০ দিন, বিরামপুর পৌরশহরের মৃত আব্দুল আলিমের ছেলে মজির উদ্দিন(৬২) কে ১ মাস, চকপাড়া গ্রামের মৃত আবিছর রহমানের ছেলে মোস্তাফিজুর(৫৩) কে ৩ দিন,চরকাই গ্রামের  শ্রী গনেশের ছেলে শ্রী মহাদেব (৫০) কে ১ মাস, সবাইকে  বিভিন্ন মেয়াদে বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট পরিমল কুমার সরকারক। 

বিরামপুর থানা অফিসার ইনচার্জ (ওসি) সুমন কুমার মহন্ত জানান, আটকৃত আসামীদের কে জুয়ার আসর থেকে হাতে নাতে আটক করা হয়েছে। ছয় জন আসামীকে পুলিশ স্কটের মাধ্যমে বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে। 

আরও দেখুন

অবশেষে উচ্চ আদালতের আদেশে প্রতীক পেলেন ফরিদা!

নিজস্ব প্রতিবেদক:উচ্চ আদালতের আদেশে নাটোরের বাগাতিপাড়া উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীতা ফিরে পেয়ে প্রতীক বরাদ্দ পেলেন …