নীড় পাতা / জেলা জুড়ে / বিপুল ভোটে নির্বাচিত হলেন নয়ন

বিপুল ভোটে নির্বাচিত হলেন নয়ন

নিজস্ব প্রতিবেদক:
নাটোরের বড়াইগ্রাম পৌরসভা নির্বাচনে‌ বেসরকারি ফলাফলে নৌকা প্রতীকে মাজেদুল বারী নয়ন বিপুল ভোটে বিজয়ী হয়েছেন। তার প্রাপ্ত ভোট ১০০২৩। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি ধানের শীষের প্রতীকে ইসাহাক আলী পেয়েছেন ১৩৮৬ ভোট।

পৌরসভার নয়টি ওয়ার্ডে মোট ভোটার সংখ্যা ১৪৬০৬। মোট ভোট পড়েছে ১১৪০৯। ভোট কাস্টিং এর হার ৭৮%। রবিবার সকাল আটটা থেকে বিরতিহীন ভাবে ভোটগ্রহণ চলে বিকেল ৪টা পর্যন্ত। কোন প্রকার বিশৃঙ্খলা ছাড়াই শান্তিপূর্ণ পরিবেশে নির্বাচন অনুষ্ঠিত হয়।

যদিও পৌরসভা নির্বাচনের রিটার্নিং অফিসার ও বড়াইগ্রাম উপজেলা নির্বাহী অফিসার জাহাঙ্গীর আলম জানিয়েছিলেন সবগুলো কেন্দ্র গুরুত্বপূর্ণ। পৌরসভার নয়টি কেন্দ্রের মধ্যে শুধুমাত্র একটি কেন্দ্রে বিএনপি মনোনীত প্রার্থীর তিনজন এজেন্ট পাওয়া গেছে বলে জানিয়েছেন নির্বাচন সংশ্লিষ্টরা।

যদিও সকাল থেকে শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ হয় তার পরেও নানা অভিযোগ করে বিএনপির প্রার্থী ইসাহাক আলী দুপুর বারোটার দিকে কয়েকজন মিডিয়াকর্মী কে নিয়ে সংবাদ সম্মেলন করে ভোট প্রত্যাখ্যান এবং বর্জনের ঘোষণা দেন।

আরও দেখুন

অবশেষে উচ্চ আদালতের আদেশে প্রতীক পেলেন ফরিদা!

নিজস্ব প্রতিবেদক:উচ্চ আদালতের আদেশে নাটোরের বাগাতিপাড়া উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীতা ফিরে পেয়ে প্রতীক বরাদ্দ পেলেন …