নীড় পাতা / জেলা জুড়ে / বাগাতিপাড়া পৌর নির্বাচনে বিএনপি সমর্থীত মেয়র প্রার্থী জামাল’র মনোনয়নপত্র জমা

বাগাতিপাড়া পৌর নির্বাচনে বিএনপি সমর্থীত মেয়র প্রার্থী জামাল’র মনোনয়নপত্র জমা


নিজস্ব প্রতিবেদক:
নাটোরের বাগাতিপাড়া পৌরসভা নির্বাচনে উৎসবমুখর পরিবেশের মধ্য দিয়ে বিএনপি সমর্থীত (স্বতন্ত্র) মেয়র প্রার্থী আমিরুল ইসলাম জামাল মনোনয়নপত্র জমা দিয়েছেন। বুধবার বিকেলে উপজেলা নির্বাচন অফিসে নির্বাচন অফিসার আব্দুল মজিদের কাছে তার মনোনয়পত্র জমা দেন। এসময় তার সঙ্গে উপজেলা বিএনপির আহ্বায়ক মোশাররফ হোসেন, সদস্য সচিব হাফিজুর রহমানসহ বিভিন্ন পর্যায়ের বেশকিছু নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন। এর আগে প্রায় পাঁচশতাধিক নেতা-কর্মী এক মিছিল নিয়ে প্রার্থীর সঙ্গে উপজেলা চত্তরে নির্বাচন কার্যালয়ের সামনে জড়ো হন।

পৌরসভা কার্যালয় সূত্রে জানা গেছে, বাগাতিপাড়া পৌরসভা ২০০৪ সালে প্রতিষ্ঠিত হয়। ২০০৬ সালে প্রথম নির্বাচন অনুষ্ঠিত হয়। প্রতিষ্ঠালগ্ন থেকে একাধারে প্রশাসক, পৌর চেয়ারম্যান এবং মেয়র পদে টানা ১৭ বছর দায়িত্ব পালন করেন মোশাররফ হোসেন। মামলা জটিলতায় আটকে থাকার পর দ্বিতীয়বারের মতো এই পৌরসভার নির্বাচনের তফসিল ঘোষনা করা হয়েছে।

উল্লেখ্য, তফসিল অনুযায়ী এই পৌরসভায় আগামী ১৬ জানুয়ারী ভোট গ্রহন। এছাড়া মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখ ১৫ ডিসেম্বর, মনোনয়নপত্র বাছাই ২০ ডিসেম্বর এবং প্রার্থীতা প্রত্যাহারের শেষ তারিখ ২৭ ডিসেম্বর। এই পৌরসভায় ৯টি ওয়ার্ডে মোট ভোটার রয়েছে ৮ হাজার ৪০১ জন।

আরও দেখুন

অবশেষে উচ্চ আদালতের আদেশে প্রতীক পেলেন ফরিদা!

নিজস্ব প্রতিবেদক:উচ্চ আদালতের আদেশে নাটোরের বাগাতিপাড়া উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীতা ফিরে পেয়ে প্রতীক বরাদ্দ পেলেন …