নীড় পাতা / জেলা জুড়ে / বাগাতিপাড়া / বাগাতিপাড়ায় প্রতিবন্ধী কিশোরীর সাথে বিকৃত যৌনাচারের অভিযোগ

বাগাতিপাড়ায় প্রতিবন্ধী কিশোরীর সাথে বিকৃত যৌনাচারের অভিযোগ

নিজস্ব প্রতিবেদক, বাগাতিপাড়া:
নাটোরের বাগাতিপাড়া মডেল থানার সামনে প্রতিবন্ধী মেয়েকে বিকৃত যৌনাচার করা আসামি গ্রেফতারের দাবিতে মানববন্ধন হয়েছে। মঙ্গলবার বিকাল পৌনে পাঁচটায় এলাকাবাসী ও ভূমিহীন সমিতির আয়োজনে এই মানববন্ধন হয়।

এসময় বক্তব্য দেয়, মানববন্ধনের আহ্বায়ক ও সমাজকর্মী আরিফুর রহমান কনক, নিজেরা করি এনজিও এর অঞ্চল সমন্বয়ক জাহাঙ্গীর আলম, ভূমিহীন সমিতির আঞ্চলিক কমিটির সাধারণ সম্পাদক খায়রুল ইসলাম এবং সহসভাপতি জালাল উদ্দীন প্রমুখ। এসময় বক্তারা ঘৃণিত এই কাজের জন্য অপরাধীকে দ্রæত গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন। এর আগে গত সোমবার বিকেলে উপজেলার মাড়িয়া হাজামপাড়া এলাকার গোলাম রসুল খোদা সরকার (৫০) নামের একজনের বিরুদ্ধে বাক ও হাত-পা প্রতিবন্ধী ১৫ বছর বয়সের এক মেয়ের সাথে বিকৃত যৌনাচার করে। পরে ওই দিন রাতেই বাগাতিপাড়া মডেল থানায় ওই ভুক্তভোগী মেয়ের বাবা নিজেই লিখত অভিযোগ করেন।

অভিযোগ সূত্রে জানা গেছে, মেয়ের বাবা পেশায় একজন ভ্যান চালক। তিনি সোমবার বিকেলে ভ্যান গাড়ি চালাতে বাড়ি থেকে চলে যাওয়ার পরে তাঁর স্ত্রীও বাড়ির পাশে থাকা মরিচ ক্ষেতে মরিচ তুলতে যান। সেই সময়ে বাড়ির উঠানে প্লাষ্টিকের হাতাওলা চেয়ারে একাই বসে ছিল ওই মেয়ে। সেই সুযোগে গোলাম রসুল যৌনকামনা চরিতার্থে প্রতিবন্ধী মেয়ের মুখের মধ্যে বিকৃত েেযৗনাচার করে। সেই সময় বাড়ির মধ্যে মেয়ের চাচি দেখে ফেলায় অপরাধি দৌড়ে পালিয়ে যায়।

বাগাতিপাড়া মডেল থানার ওসি সিরাজুল ইসলাম বলেন, মানববন্ধনের বিষয়টি শুনেছি। গত সোমবার রাতে এব্যপারে একটি অভিযোগও হয়েছে। আসামী গ্রেফতারের চেষ্টা চলছে।

আরও দেখুন

অবশেষে উচ্চ আদালতের আদেশে প্রতীক পেলেন ফরিদা!

নিজস্ব প্রতিবেদক:উচ্চ আদালতের আদেশে নাটোরের বাগাতিপাড়া উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীতা ফিরে পেয়ে প্রতীক বরাদ্দ পেলেন …