নীড় পাতা / জেলা জুড়ে / বাগাতিপাড়ায় ওএমএসের মাধ্যমে চাল বিক্রি কার্যক্রমের উদ্বোধন

বাগাতিপাড়ায় ওএমএসের মাধ্যমে চাল বিক্রি কার্যক্রমের উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক, বাগাতিপাড়া:
নাটোরের বাগাতিপাড়ায় ওএমএসের মাধ্যমে খোলা বাজারে চাল বিক্রি কার্যক্রম শুরু হয়েছে। বৃহস্পতিবার সকালে মালঞ্চি বাজারের ডিলার সাদেকুর রহমানের বিক্রয় কেন্দ্রে এই কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান অহিদুল ইসলাম গকুল। চালের বাজার উর্দ্ধমূখী হওয়ায় নিম্ন আয়ের মানুষদের স্বস্তি দিতে ওএমএসের আওতায় ৩০ টাকা কেজি দরে চাল বিক্রি করা হচ্ছে।

জন প্রতি ৫ কেজি করে উপজেলায় প্রতিদিন মোট ১২‘শ জনকে এই সুবিধা দেওয়া হবে। সপ্তাহে ৫ দিন মোট ৫ জন ডিলারের মধ্যে প্রতিদিন তিন জন ডিলারের মাধ্যমে এই চাল বিক্রি করা হচ্ছে। টিসিবির ফ্যামিলি কার্ডধারীদেরও ওএমএসের মাধ্যমে এই চাল ক্রয়ের সুবিধা দেওয়া হচ্ছে। প্রত্যেক ডিলার প্রতিদিন দুই টন চাল বরাদ্দ পাবেন, তবে এবার এই উপজেলা আটা দেওয়া হচ্ছে না বলে সংশ্লিষ্টদের সূত্রে জানা গেছে।

উদ্বোধনকালে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা (এসিল্যান্ড) সুরাইয়া মমতাজ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি নূরুল ইসলাম ঠান্ডু, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক রেজাউল করিম, খাদ্য পরিদর্শক নাইম ইকবাল, মালঞ্চি এলএসডি ভারপ্রাপ্ত কর্মকর্তা রোকন আলী, ওএমএস ডিলার সাদেকুর রহমান প্রমুখ।

আরও দেখুন

ট্রাক্টরের চাপায় চালকের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক: নাটোরের গুরুদাসপুরে মাটি বহনকারী ট্রাক্টরের চাপায় মোঃ বাদল হোসেন (৩০) নামে এক চালকের …