বৃহস্পতিবার , মে ৯ ২০২৪
নীড় পাতা / আইন-আদালত / বাগাতিপাড়া থেকে গাঁজাসহ আটক- ২

বাগাতিপাড়া থেকে গাঁজাসহ আটক- ২


নিজস্ব প্রতিবেদক, বাগাতিপাড়া:
নাটোরের বাগাতিপাড়া উপজেলা থেকে গাঁজাসহ আশরাফুল ইসলাম(৪০) ও মঞ্জু আলী(৩৬) নামের দুইজনকে আটক করেছে র‌্যাব। গতকাল ২০ অক্টোবর বৃহস্পতিবার সন্ধ্যায় সাতটার দিকে উপজেলার জয়ন্তীপুর বাজারে অভিযান পরিচালনা করে ১কেজি ৫০০ গ্রাম গাঁজাসহ তাদের আটক করা হয়। এ সময় মাদক বহনে ব্যবহৃত একটি মোটরসাইকেল জব্দ করা হয়। আটক আশরাফুল ইসলাম লালপুর উপজেলার শোভদিদারপাড়া গ্রামের মোক্তার হোসেনের ছেলে এবং শোভফকিরপাড়া এলাকার ইসমাইল হোসেনের ছেলে।

র‌্যাব জানায়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব গতকাল ২০ অক্টোবর সন্ধ্যায় জয়ন্তীপুর বাজারে একটি বিশেষ অভিযান পরিচালনা করে। অভিযানে দেড় কেজি গাঁজা গাঁজা বহনের কাজে নিয়োজিত একটি মোটরসাইকেল ও গাঁজা বিক্রি ৩১৪০ টাকা সহ আশরাফুল ইসলাম এবং মঞ্জু আলী নামের দুই গাঁজা ব্যবসায়ীকে আটক করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা জানান, তারা জব্দকৃত গাঁজা বিভিন্ন এলাকা হতে সংগ্রহ করে বিক্রয়ের উদ্দেশ্যে নিজ হেফাজতে রেখেছে বলে সাক্ষীদের সম্মুখে স্বীকার করে।

র‌্যাব আরও জানায়, আটককৃতরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা দীর্ঘদিন যাবৎ আইন-শৃংখলা বাহিনীর চোখকে ফাঁকী দিয়ে মাদক ক্রয় বিক্রয় করে আসছে।

আরও দেখুন

অবশেষে উচ্চ আদালতের আদেশে প্রতীক পেলেন ফরিদা!

নিজস্ব প্রতিবেদক:উচ্চ আদালতের আদেশে নাটোরের বাগাতিপাড়া উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীতা ফিরে পেয়ে প্রতীক বরাদ্দ পেলেন …