নীড় পাতা / জেলা জুড়ে / বাগাতিপাড়ায় মোবাইল কিনে না দেয়ায় মায়ের উপর অভিমান করে স্কুলছাত্রের আত্মহত্যা

বাগাতিপাড়ায় মোবাইল কিনে না দেয়ায় মায়ের উপর অভিমান করে স্কুলছাত্রের আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদক ,বাগাতিপাড়া (নাটোর):

নাটোরের বাগাতিপাড়ায় মোবাইল কিনে না দেয়ায় বাবা-মায়ের ওপর অভিমান করে শারুফ রহমান (১৪) নামে এক স্কুলছাত্র গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

শনিবার বিকালে  উপজেলার সোনাপুর ডুমরাই মাস্টারপাড়া এলাকায় তার নিজ বাড়িতে ওই ঘটনা ঘটে। সে ওই এলাকার খাইরুল ইসলামের ছেলে এবং সে উপজেলার চাঁদপুর রফাতুল্লা সোনার উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র।

স্থানীয় ও পরিবার সূত্রে জানা যায়, কয়েক দিন আগে থেকে একটি স্মার্ট ফোন কিনে দেয়ার জন্য বাবা-মায়ের কাছে বায়না ধরে সে। অভাবের কারণে ছেলেকে ফোন কিনে দিতে পারেননি তবে দুই একদিনের মধ্যে দিবে বলে তাকে জানায় পরিবার। এতে অভিমান করে সকলের অগোচরে ঘটনার দিন বিকালে নিজ শয়নকক্ষের আড়ার সাথে গলায় ফাঁস দিয়ে আত্নহত্যা করে ।পরে স্থানীয়রা জানতে পেরে তাকে উদ্ধার করে বাগাতিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

বাগাতিপাড়া মডেল থানার অফিসার ইনচার্জ নান্নু খান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এঘটনায় থানায় অপমৃত্যুর মামলা হয়েছে। পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

আরও দেখুন

অবশেষে উচ্চ আদালতের আদেশে প্রতীক পেলেন ফরিদা!

নিজস্ব প্রতিবেদক:উচ্চ আদালতের আদেশে নাটোরের বাগাতিপাড়া উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীতা ফিরে পেয়ে প্রতীক বরাদ্দ পেলেন …