নীড় পাতা / আইন-আদালত / বাগাতিপাড়ায় মাছ খাওয়া নিয়ে মায়ের উপর অভিমানে কিশোরের আত্মহত্যা

বাগাতিপাড়ায় মাছ খাওয়া নিয়ে মায়ের উপর অভিমানে কিশোরের আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদক, বাগাতিপাড়া : নাটোরের বাগাতিপাড়ায় মাছ খাওয়া নিয়ে অভিমানে গলায় ফাঁস দিয়ে হোসাইন (১৬) নামের এক কিশোরের আত্নহত্যাও ঘটনা ঘটেছে।

শনিবার (২৯ জুলাই) বিকেল ৩ টার দিকে উপজেলার সদর ইউনিয়নে জিয়ারকোল গ্রামে নিজ বসত বাড়ীতে চালের বাঁশের সঙ্গে ওড়না পেচিয়ে সে আত্মহত্যা করেছেন। হোসাইন ওই গ্রামের মৃত মোজাম্মেল এর ছেলে।

স্থূনীয়রা জানান, হোসাইন এর মা ফেরদৌসী দুপুরে বাড়িতে সিলভারকাপ মাছ রান্না করছিলেন কিন্তু সেই মাছ তার পছন্দ না হওয়ায় তার  মা পাশের তার নানার বাড়ীতে তরকারী নিতে গেলে সেই সময়ের মধ্যে অভিমানে সে আত্নহত্যা করেছে।স্থানীয় ওয়ার্ড মেম্বার সিদ্দিকুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। 

এ বিষয়ে বাগাতিপাড়া মডেল থানার ওসি( তদন্ত) শফিকুল ইসলাম বলেন,প্রাথমিকভাবে আত্মহত্যা করেছে মম্মে জানতে পাই, স্থানীয় ইউপি চেয়ারম্যান, মেম্বার ও পরিবারের সদস্যরা ময়নাতদন্ত না করার আবেদন করলে,এবং কারো প্রতি কোন অভিযোগ না থাকায়,হোসাইনের মায়ের দিক বিবেচনা করে লাশ দাফনের জন্য পরিবারের কাছে হস্তান্তর করা হয়। 

আরও দেখুন

অবশেষে উচ্চ আদালতের আদেশে প্রতীক পেলেন ফরিদা!

নিজস্ব প্রতিবেদক:উচ্চ আদালতের আদেশে নাটোরের বাগাতিপাড়া উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীতা ফিরে পেয়ে প্রতীক বরাদ্দ পেলেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *