বৃহস্পতিবার , মে ৯ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / বাগাতিপাড়ায় বিক্ষোভ মিছিল করেছে যুবলীগ

বাগাতিপাড়ায় বিক্ষোভ মিছিল করেছে যুবলীগ

নিজস্ব প্রতিবেদক:
নাটোরের বাগাতিপাড়া উপজেলার জিগড়ী বাজারে যুবলীগের সভা ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। ইউনিয়ন ও পৌর যুবলীগের আয়োজনে দেশব্যাপী বিএনপি জামায়াতের অগ্নি সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে রোববার বেলা ১১ টার দিকে সভা ও বিক্ষোভ মিছিল করে যুবলীগের একাংশ।
জিগরী বাজার থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়ে গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় সেখানে ফিরে আসে এবং পরে সেখানে এক সভা অনুষ্ঠিত হয়।

বাগাতিপাড়া ইউনিয়ন যুবলীগ সভাপতি বাবুল আক্তারের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আকরাম হোসেনের সঞ্চালনায় ওই সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সাবেক এমপি ও বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ। বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মজিবর রহমান। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম সম্পাদক সুকুমার মূখার্জী, দয়ারামপুর ইউনিয়ন যুবলীগ সভাপতি খারেকুজ্জামান , ফাগুয়াড়দিয়াড় ইউনিয়ন যুবলীগ সভাপতি মাসুদ রানা প্রমুখ।

সভায় বক্তারা বলেন, বিএনপি-জামাত দেশবিরোধী ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। দেশের অভূতপূর্ব উন্নয়নের সময় দেশ বিরোধী এসব অপশক্তি দেশের শান্ত পরিস্থিতি অশান্ত করে তোলার চেস্টা করছে। তাদের কোন ছাড় নেই। এসব অপশক্তিকে আমরা ঐক্যবদ্ধ হয়ে প্রতিহত করবো এবং দেশের শান্তি-শৃঙ্খলা বজায় রাখবো এটাই আমাদের লক্ষ্য।

আরও দেখুন

অবশেষে উচ্চ আদালতের আদেশে প্রতীক পেলেন ফরিদা!

নিজস্ব প্রতিবেদক:উচ্চ আদালতের আদেশে নাটোরের বাগাতিপাড়া উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীতা ফিরে পেয়ে প্রতীক বরাদ্দ পেলেন …