নীড় পাতা / জেলা জুড়ে / বাগাতিপাড়ায় বাউয়েট এর সিন্ডিকেট সভা অনুষ্ঠিত

বাগাতিপাড়ায় বাউয়েট এর সিন্ডিকেট সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক: 

নাটোরের বাগাতিপাড়ায় অবস্থিত বাংলাদেশ আর্মি ইউনিভার্সিটি অব ইঞ্জিনিয়ারিং এন্ড টেকনোলজি (বাউয়েট) এর ১৫তম সিন্ডিকেট সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার (২১ মে) সকালে বিশ্ববিদ্যালযয়ের উপাচার্য ব্রিগেডিয়ার জেনারেল মোঃ মোস্তফা কামাল (অব.) এর সভাপতিত্বে সিন্ডিকেট কক্ষে ওই সভা অনুষ্ঠিত হয়।

সভায় ১৪তম সভার কার্যবিবরণী আলোচনা ও অনুমোদন, ২১তম ও ২২তম একাডেমিক কাউন্সিল সভার সুপারিশসমূহ অনুমোদন, অর্থ কমিটির ১৯তম সভার সুপারিশসমূহ অনুমোদন, শৃংখলা কমিটির ১১তম সভার সুপারিশসমূহ অনুমোদন, ২০২১ সালের বার্ষিক প্রতিবেদন অনুমোদন, শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী নিয়োগ, পদোন্নতি ও গ্রেড সমন্বয়সহ গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গৃহীত হয়।
ওই সিন্ডিকেট সভায় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার কর্ণেল মোহাম্মদ হামিদুল হক, পিএসসি (অব.), রেজিস্ট্রার লে. কর্ণেল শেখ শামীম হোসেন(অব.), এডবিøউটি (এজুকেশন ডিভিশন) এর পরিচালক, ব্রিগেডিয়ার জেনাঃ এস এম গোলাম আম্বিয়া, এএফডবিøউসি, পিএসসি (অব.) এবং অন্য সদস্যগণ। এছাড়া শিক্ষা মন্ত্রণালয় কর্তৃক মনোনীত সদস্য মোঃ নজরুল ইসলাম, যুগ্মসচিব (প্রশাসন অধিশাখা) এবং বোর্ড অব ট্রাস্টিজ কর্তৃক মনোনীত নতুন সদস্য কর্ণেল মোঃ সামছুল আলম ছিদ্দীক, পিএসসি, কর্ণেল এ্যাডমিন, এরিয়া সদর দপ্তর বগুড়া (একিউ শাখা) অনলাইনের মাধ্যমে যুক্ত হন।
সিন্ডিকেট সভার শুরুতে ইউজিসি কর্তৃক মনোনীত নতুন সদস্য প্রফেসর ড. প্রণব কুমার পান্ডেকে অভিনন্দন জানানো হয় এবং ফুলের তোড়া দিয়ে বরণ করে নেন বিশ^বিদ্যালয়ের উপাচার্য ব্রিগেডিয়ার জেনারেল মোঃ মোস্তফা কামাল (অব.)।

আরও দেখুন

ট্রাক্টরের চাপায় চালকের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক: নাটোরের গুরুদাসপুরে মাটি বহনকারী ট্রাক্টরের চাপায় মোঃ বাদল হোসেন (৩০) নামে এক চালকের …