নীড় পাতা / জেলা জুড়ে / বড়াইগ্রামে সড়ক দুর্ঘটনায় মহিষ সহ ৩ জন আহত

বড়াইগ্রামে সড়ক দুর্ঘটনায় মহিষ সহ ৩ জন আহত

নিজস্ব প্রতিবেদক,বড়াইগ্রাম:

বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কে  বড়াইগ্রাম উপজেলার আগ্রান তেল পাম্প এলাকায় শুক্রবার সন্ধ্যা ৭ টার দিকে সড়ক দুর্ঘটনায় মহিষ সহ তিন জন গুরুতর আহত হয়। অবস্থার অবনতি দেখে মহিষটিকে জবেহ করা হয়। 

আহতরা হলেন উপজেলার পারকোল গ্রামের মৃত মহির উদ্দিনের ছেলে মহিষ মালিক রফিক উদ্দিন (৫০),  বড়াইগ্রামের আব্দুর রহিম শেখের ছেলে মোটরসাইকেল চালক মেহেদী হাসান (২৪) ও লক্ষীকোল গ্রামের  নাজিম উদ্দিনের পুত্র মোটরসাইকেল আরোহী বিপ্লব (২২)।     

স্থানীয় ও পুলিশি সুত্রে জানা যায়, কৃষক রফিক উদ্দিন মাঠের কাজ শেষ করে মহাসড়কের পাশের ফিডার পথ বেয়ে তার দুইটা মহিষ নিয়ে বাড়ি ফিরতেছিলেন। তিনি আগ্রান তেল পাম্প এলাকায় পৌছলে একটি মোটরসাইকেল পেছন থেকে এসে সজোরে প্রথমে তাকে পরে তার একটি মহিষকে ধাক্কা দিয়ে সড়কের উপর উল্টে পড়ে। ধাক্কা খেয়ে আতঙ্কিত মহিষটি ফিডার রোড থেকে দৌড়ে মহাসড়কের উপর উঠলে ঢাকা থেকে আগত রাজশাহীগামী অজ্ঞাত একটি যাত্রীবাহী কোচের সাথে পুনরায় ধাক্কা খেয়ে মহাসড়কে পড়ে ছটপট করতে থাকে। কোচটি দ্রুত পালিয়ে যায়। এঅবস্থায় পুলিশ ও স্থানীয়রা দুর্ঘটনায় কবলিত আহতদের উদ্ধার করে বিভিন্ন  হাসপাতালে ভর্তি করেন। পরে মহিষটিকে জবেহ করা হয়। 

বনপাড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. হাবিবুর রহমান জানান, ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে মোটরসাইকেলটি জব্দ করা হয়েছে। দ্রতগামী কোচটিকে আটক করা সম্বব হয়নি। এ ব্যাপারে থানায় মামলা হয়েছে।

আরও দেখুন

বড়াইগ্রামে সবজি ক্ষেত নষ্ট করার অভিযোগ

নিজস্ব প্রতিবেদক: এক বিঘা জমিতে চাল কুমড়া, খিড়া ও তরমুজ চাষ করেছিলেন নাটোরের বড়াইগ্রামে কৃষক …